গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 April 2024

মান্নাতের বারান্দায় শাহরুখ, যা করলেন ভক্তরা

বিনোদন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খান। জীবনের আরও একটি বসন্ত পার করে পা রাখলেন ৫৭’তে। আজকের দিনেই (২ নভেম্বর) পৃথিবীর আলো দেখেছিলেন কিং খান।

সারা বিশ্বে যে মানুষটির রয়েছে কোটি অনুসারী। তার জন্মদিন ঘিরে ভক্তদের উচ্ছ্বাসেরও কোনো কমতি থাকে না। প্রতি বছরই এই বিশেষ দিনে তাকে একনজর দেখতে অপেক্ষার প্রহর গুনতে থাকেন ভক্ত-অনুরাগীরা।

তাই তার বাড়ি মান্নাতের সামনে ভিড় করেন হাজার হাজার ভক্ত। রাজকীয় প্রাসাদের বারান্দায় এসে তাদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদন জানান শাহরুখ।

বিশেষ আয়োজনকে ঘিরে নবরূপে সাজানো হয় মুম্বাই শহরের শাহরুখের বাড়ি ‘মান্নাত’।

এবারের জন্মদিনেও ভক্তদের কমতি ছিল না মান্নাতের সামনে। জন্মদিনের শুভেচ্ছা জানান তার ভক্তরা। মঙ্গলবার রাতে মান্নাতের বারান্দায় এসে দেশের নানা প্রান্ত থেকে জড়ো হওয়া ভক্তদের উদ্দেশে হাত নেড়ে ভালোবাসার জবাব দেন কিং খান। এ সময় তৈরি হয় এক ম্যাজিকাল মুহূর্ত। কিং খানের সঙ্গেই হইচই করে দিনটি পালন করেন ভক্তরা।

এর আগে, সন্ধ্যার পরপরই মান্নাতের সামনে দেখা যায় লম্বা ভিড়। এমনকি, সব ঠিকঠাক রাখতে পুলিশও মোতায়েন করতে হয়। এবারও সেটাই হয়েছিল। মঙ্গলবার রাত থেকেই শাহরুখের ভক্তরা হাজির হয়েছিলেন তার এই সুদৃশ্য সমুদ্রমুখী বাংলোর বাইরে। আর বাদশা মাঝরাতে ভক্তদের শুভেচ্ছার জবাব দিতে এসে দাঁড়ালেন বারান্দায়। সঙ্গে ছিল ছোট ছেলে আবরাম। শাহরুখকে উদ্দেশ্য করে হ্যাপি বার্থডে গান গেয়েছে সকলে মিলে। শাহরুখ তাদের সকলের উদ্দেশে চুমু ছুড়ে দেন ও হাত নাড়েন।

এ সময় কারও হাতে ছিল শাহরুখ খানের বড় বড় পোস্টার, কেউ কেউ সঙ্গে করে নিয়ে এসেছিলেন মিষ্টির বাক্স।

প্রসঙ্গত, ১৯৬৫ সালের ২ নভেম্বর নয়াদিল্লির এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন শাহরুখ খান। ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। প্রথম সিনেমাতেই অর্জন করেন সেরা নবাগত অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার। দীর্ঘ ক্যারিয়ারে বহু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়ে নিজেকে বাদশাহর আসনে অধিষ্ঠিত করেছেন। কিং খানকে জন্মদিনের শুভেচ্ছা।

সর্বশেষ

ফটিকছড়িতে ঝাড়ফুঁক ‘বৈদ্যুকে কুপিয়ে হত্যা

ফটিকছড়িতে নুর হোসেন (৮০) নামে এক ঝাড়ফুঁক 'বৈদ্যকে কুপিয়ে...

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে মতিউর রহমান (৪০) নামে এক পর্যটকের...

পরের জন্মে আমি বাংলা মায়ের কোলে জন্ম নেব: নরেন্দ্র মোদি

বাংলায় তাপপ্রবাহ চলছে। তারমধ্যে মোটের ওপর শান্তিতেই মিটল লোকসভা...

বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,...

শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শেরে...

নাগরিকের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর : অর্থ প্রতিমন্ত্রী

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, বিগত সময়ের...

আরও পড়ুন

ফটিকছড়িতে ঝাড়ফুঁক ‘বৈদ্যুকে কুপিয়ে হত্যা

ফটিকছড়িতে নুর হোসেন (৮০) নামে এক ঝাড়ফুঁক 'বৈদ্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আবু তাহের (৬০) কে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার (২৬ এপ্রিল)...

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে মতিউর রহমান (৪০) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে।শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় সৈকতের সুগন্ধা পয়েন্টে এ ঘটনা ঘটে।নিহত মতিউর রহমান...

পরের জন্মে আমি বাংলা মায়ের কোলে জন্ম নেব: নরেন্দ্র মোদি

বাংলায় তাপপ্রবাহ চলছে। তারমধ্যে মোটের ওপর শান্তিতেই মিটল লোকসভা নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোট। হাতে গোনা কয়েকটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া তেমন কোনও বড় ঘটনা ঘটেনি...

নাগরিকের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর : অর্থ প্রতিমন্ত্রী

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, বিগত সময়ের চাইতেও মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টিতে এখন বাংলাদেশের স্বাস্থ্য সেবা অনেক উন্নত। মানুষ অনেক সহজে চিকিৎসা সেবা...