সিএমপি ট্রাফিক দক্ষিণ বিভাগের সহযোগিতায় হারানো মোবাইল ও টাকা উদ্ধার

শেয়ার

নগরীর ওয়াসা মোড় দিয়ে যেতেই এক যাত্রীর হারানো মোবাইল ও টাকা উদ্ধার করে দিয়েছেন সিএমপি দক্ষিণ বিভাগের ট্রাফিক পুলিশ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ‘আমার গাড়ি নিরাপদ’ কার্যক্রমের সুফলে ট্রাফিক বিভাগের প্রচেষ্টায় হারানো ব্যাগ, মোবাইল ও টাকাসহ ফিরে পেয়েছেন সিএনজি অটোরিকশার যাত্রী জাহানারা বেগম (৫৫)।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ব্যাগটি উদ্ধার করে ফিরিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক (দক্ষিণ) বিভাগের উপ-কমিশনার এন এম নাসিরুদ্দিন।

জানা যায়, গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যার পর জনৈক জাহানারা বেগম (৫৫) ভুলক্রমে সিএনজিতে তার ১টি হাত ব্যাগ ফেলে চলে যায়। ব্যাগে ১টি Huawei মোবাইল ও নগদ ৫,০০০/- টাকা ছিল। মোবাইল হারিয়ে হতাশ জাহানারা বেগম ট্রাফিক দক্ষিণ বিভাগের সার্জেন্ট শরিফুল ইসলাম এর শরণাপন্ন হন। পরবর্তীতে উপ-পুলিশ কমিশনার ট্রাফিক দক্ষিণ এনএম নাসিরুদ্দিন ও টিআই (প্রশাসন) অনিল বিকাশ চাকমা এর সহযোগীতায় সার্জেন্ট শরিফুল ইসলাম এবং পুলিশ সদস্য শাহীন হোসেন উক্ত ব্যাগ, মোবাইল ও টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের নাতি সোহাইব এর হাতে তুলে দিয়েছেন।

সিএমপি ট্রাফিক (দক্ষিণ) উপ-কমিশনার এন এম নাসিরুদ্দিন বলেন, পুলিশ কমিশনার স্যারের উদ্যোগে চালু হওয়া ‘হ্যালো সিএমপি’ অ্যাপসের সুফল ভোগ করছে জনগণ। মেট্রোপলিটন পুলিশের ‘আমার গাড়ি নিরাপদ’ কার্যক্রমের ‘হ্যালো সিএমপি’ অ্যাপসের মাধ্যমে জাহানারা বেগমের হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দেওয়া হয়েছে।’

সাবেক সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীরের বিশেষ উদ্যোগে ২০২১ সালের নভেম্বরে নির্মিত হয় ‘হ্যালো সিএমপি’ অ্যাপটি। এর মাধ্যমে নগরের ১৭টি রুটের মধ্যে তাদের গন্তব্যের নির্ধারিত ভাড়া জানতে পারবেন যাত্রীরা। পাশাপাশি কোনো পরিবহনে অতিরিক্ত ভাড়া দাবি করা হলে সে বিষয়েও অভিযোগ করতে পারবেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms bellow to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.

Add New Playlist