শেখ হাসিনার স্বার্থকতা তার কর্মে প্রতিফলিত হয়েছে: খাদ্যমন্ত্রী

শেয়ার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজমুদার বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ সম্ভব হতো না। শেখ হাসিনার জন্মের স্বার্থকতা তার কর্মের মধ্য দিয়ে প্রতিফলিত হয়েছে।

আজ বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের লক্ষে প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অর্জন হয়েছে, বিশ্বে তা নজিরবিহীন। প্রধানমন্ত্রী বিশ্বদরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তার জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাব।

নেতাকর্মীদের উদ্দেশ্য মন্ত্রী বলেন, তৃণমূল কর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। কারও সঙ্গে খারাপ ব্যবহার করা যাবে না। আমরা সবাই নৌকার কর্মী। বাংলাদেশে শেখ হাসিনার কোন বিকল্প নেই।

তাই সকলে ঐক্যবদ্ধভাবে থেকে বর্তমান সরকারের উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরতে হবে। জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় আগামী ২৮ সেপ্টেম্বর আড়ম্বর আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের সিদ্ধান্তের কথাও জানান মন্ত্রী।

এ সময় জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms bellow to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.

Add New Playlist