গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Friday, 19 April 2024

হাটহাজারীতে সিএনজির ধাক্কায় গুরুতর আহত ২

বাবলু দাশ, হাটহাজারী

হাটহাজারীতে একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় লায়লা বেগম (৬৫) নামে এক মহিলা গুরুতর আহত হয়েছে।

আজ বুধবার বিকালে হাটহাজারী পৌর সদর আনিস খাল এলাকা চট্টগ্রাম-নাজিরহাট সড়কে এ ঘটনা ঘটে। আহত লায়লা বেগম মির্জাপুর ইউনিয়নের সৈয়দপাড়া মৃত ফজলুল কাদেরের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকাল পৌণে চারটার দিকে ঘটনাস্থলে রাউজান হাইওয়ে পুলিশের একটি দল চলন্ত একটি সিএনজি অটোরিকশাকে থামার সংকেত দিলে গাড়িটি হঠাৎ ব্রেক করে গতি পরিবর্তন করে চলে যেতে চায়।

এসময় পেছন দিক থেকে আসা অপর একটি সিএনজি অটোরিকশা সজোরে ওই সিএনজিকে ধাক্কা দিলে ভেতরে থাকা বয়স্কা যাত্রী লায়লা বেগম সড়কে সিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করে।

এদিকে ঘটনার পর পর হাইওয়ে পুলিশের গাড়িসহ অবরোধ করে রাখে গাড়ির চালকরা। পরে হাটহাজারী মডেল থানার পুলিশ গিয়ে হাইওয়ে পুলিশকে উদ্ধারসহ যানচলাচল স্বাভাবিক করে।

জানতে চাইলে রাউজান হাইওয়ে পুলিশের ওসি কামরুল আজম বলেন, মূলত গাড়ির কাগজপত্র চেক করতে সংকেত দেয়া মাত্রই গাড়ির চালক পালাতে গিয়ে অপর একটি সিএনজি’র সাথে সজোরে ধাক্কা লাগে। এসময় এক যাত্রী সিএনজি থেকে সিটকে পড়ে।

অপরদিকে একই সড়কের ফরহাদাবাদ নুর আলি মিয়ার হাটে রাস্তা পার হতে গিয়ে একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় আনিশা আক্তার নামে নাজিরহাট কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

সে নাজিরহাট কলেজের ব্যবসা শিক্ষার ১ম বর্ষের ছাত্রী ও ওই এলাকার সুন্দরপাড়ার জনৈক খোরশেদ আলমের কন্যা। আহতকে প্রথমে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স নিলেও অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করে কর্তব্যরত চিকিৎসক।

সর্বশেষ

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত,আহত ৪

কক্সবাজারের চকরিয়ায় চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে ব্যাটারীচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের...

চট্টগ্রামে তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামির বালুছড়া এলাকায় ২০ বছর আগে...

চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি

চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন নিউ মার্কেট এলাকা হতে জান্নাতুল নাঈমা...

চলতি বছরেই পঁচিশ শতাংশ ভাটায় ব্লক ইট তৈরী নিশ্চিত করতে হবে : জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল বাসার...

কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধ হচ্ছে ২৫ এপ্রিল

আগামী ২৫ এপ্রিল থেকে ২৪ জুলাই পর্যন্ত তিন মাস...

রাঙ্গামাটিতে বজ্রপাতে এক শিশুর মৃত্যু

পার্বত্য জেলা রাঙমাটির লংগদুতে মামার বাড়িতে বেড়াতে এসে বজ্রপাতে...

আরও পড়ুন

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত,আহত ৪

কক্সবাজারের চকরিয়ায় চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে ব্যাটারীচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর অপরদিকে জিপ গাড়ির নিচে পড়ে রিয়াজ উদ্দীন (২৩) নামের এক কলেজ ছাত্র...

চট্টগ্রামে তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামির বালুছড়া এলাকায় ২০ বছর আগে সম্পত্তির জন্য আপন তিন ভাই-বোনকে গুলি করে হত্যা মামলায় দুই জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।বৃহস্পতিবার (১৮...

চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি

চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন নিউ মার্কেট এলাকা হতে জান্নাতুল নাঈমা (৮) নামের এক মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ রয়েছে। সে মানসিক প্রতিবন্ধী হওয়ায় ভালোভাবে কথা বলতে...

চলতি বছরেই পঁচিশ শতাংশ ভাটায় ব্লক ইট তৈরী নিশ্চিত করতে হবে : জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেছেন, জেলার বিভিন্ন উপজেলায় যে সকল ইটভাটা রয়েছে সেগুলোর মধ্যে কিছু কিছু ভাটায়...