হাটহাজারীতে সিএনজির ধাক্কায় গুরুতর আহত ২

শেয়ার

হাটহাজারীতে একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় লায়লা বেগম (৬৫) নামে এক মহিলা গুরুতর আহত হয়েছে।

আজ বুধবার বিকালে হাটহাজারী পৌর সদর আনিস খাল এলাকা চট্টগ্রাম-নাজিরহাট সড়কে এ ঘটনা ঘটে। আহত লায়লা বেগম মির্জাপুর ইউনিয়নের সৈয়দপাড়া মৃত ফজলুল কাদেরের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকাল পৌণে চারটার দিকে ঘটনাস্থলে রাউজান হাইওয়ে পুলিশের একটি দল চলন্ত একটি সিএনজি অটোরিকশাকে থামার সংকেত দিলে গাড়িটি হঠাৎ ব্রেক করে গতি পরিবর্তন করে চলে যেতে চায়।

এসময় পেছন দিক থেকে আসা অপর একটি সিএনজি অটোরিকশা সজোরে ওই সিএনজিকে ধাক্কা দিলে ভেতরে থাকা বয়স্কা যাত্রী লায়লা বেগম সড়কে সিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করে।

এদিকে ঘটনার পর পর হাইওয়ে পুলিশের গাড়িসহ অবরোধ করে রাখে গাড়ির চালকরা। পরে হাটহাজারী মডেল থানার পুলিশ গিয়ে হাইওয়ে পুলিশকে উদ্ধারসহ যানচলাচল স্বাভাবিক করে।

জানতে চাইলে রাউজান হাইওয়ে পুলিশের ওসি কামরুল আজম বলেন, মূলত গাড়ির কাগজপত্র চেক করতে সংকেত দেয়া মাত্রই গাড়ির চালক পালাতে গিয়ে অপর একটি সিএনজি’র সাথে সজোরে ধাক্কা লাগে। এসময় এক যাত্রী সিএনজি থেকে সিটকে পড়ে।

অপরদিকে একই সড়কের ফরহাদাবাদ নুর আলি মিয়ার হাটে রাস্তা পার হতে গিয়ে একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় আনিশা আক্তার নামে নাজিরহাট কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

সে নাজিরহাট কলেজের ব্যবসা শিক্ষার ১ম বর্ষের ছাত্রী ও ওই এলাকার সুন্দরপাড়ার জনৈক খোরশেদ আলমের কন্যা। আহতকে প্রথমে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স নিলেও অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করে কর্তব্যরত চিকিৎসক।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms bellow to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.

Add New Playlist