গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 20 April 2024

আ’লীগ মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে আর বিএনপি গরিবের হক মেরে খায়: শিক্ষা উপমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম-৯ আসনের অন্তর্গত ১৪ ওয়ার্ডে চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর নিজস্ব তহবিল থেকে বুধবার(১৩ই এপ্রিল) ১৫ হাজার পরিবারের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আজ নগরীর ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড, ৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ড ও ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

উক্ত অনুষ্ঠানে সমূহে বক্তব্য প্রদানকালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সুদক্ষ নেতৃত্বে মানুষের ভাগ্যের উন্নয়ন কিভাবে করা যায় তার জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আর বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন আমরা দেখতে পেয়েছি বিএনপি গরীবের টাকা, এতিমের টাকা, সরকারের উন্নয়ন টাকা মেরে কিভাবে নিজের ভাগ্যের উন্নয়ন করবে সেই চেষ্টায় ছিল। এইটাই বঙ্গবন্ধু’র আদর্শ, এইটাই বিএনপির সাথে আওয়ামী লীগের পার্থক্য।

তিনি আরো বলেন, সবাই কে পহেলা বৈশাখের শুভেচ্ছা, আমরা পহেলা বৈশাখ উদযাপন করবো, পবিত্র রমজানের রোজাও রাখবো এইটাই বঙ্গবন্ধু’র স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ। এই দেশে সাম্প্রদায়িক অপশক্তির কোন স্থান নেই।

৩২নং আন্দরকিল্লা ওয়ার্ডে নগর আওয়ামী লীগে উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম, সহ-সভাপতি মঞ্জুর আলম, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রুমকি সেনগুপ্ত প্রমুখ।

৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ডেঃ ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন মজুমদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল হাই, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন প্রমুখ।

৩৪নং পাথরঘাটা ওয়ার্ডে কাউন্সিলর পুলক খাস্তগীরের সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী সদস্য প্রবাল চৌধুরী মানু সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আফছার উদ্দিন, যুগ্ম আহবায়ক ফজলা আজিজ বাবুল, আসফাক আহমেদ, ৩৫নং বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।

সর্বশেষ

জব্বারের বলী খেলা বন্ধ করে ঐতিহ্য নষ্ট হতে দিতে পারি না: চসিক মেয়র

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম...

এ বছর খাদ্যশস্য উৎপাদন খুবই ভালো: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ...

বিদ্যুৎ সমস্যা সমাধানে স্বাস্থ্য কমপ্লেক্সে জেনারেটর দিচ্ছেন সাবেক ভূমিমন্ত্রী

তীব্র গরমে বিদ্যুৎ সমস্যা ও রোগীদের অসহনীয় দূর্ভোগ থেকে...

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা...

পিকআপ চাপায় প্রাণ গেল শিক্ষার্থীর

বন্ধুদের সঙ্গে পটিয়া থেকে মোটরসাইকেল চালিয়ে কক্সবাজার যাওয়ার পথে...

সাতকানিয়ায় মাদক সম্রাট মিঠা বাদশা গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

চট্টগ্রামের সাতকানিয়ায় অভিযান চালিয়ে মজিবুর রহমান প্রকাশ মিঠা বাদশা...

আরও পড়ুন

বিদ্যুৎ সমস্যা সমাধানে স্বাস্থ্য কমপ্লেক্সে জেনারেটর দিচ্ছেন সাবেক ভূমিমন্ত্রী

তীব্র গরমে বিদ্যুৎ সমস্যা ও রোগীদের অসহনীয় দূর্ভোগ থেকে মুক্তিদিতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিদ্যুৎ সমস্যা মিটাতে ৩০ কেবি জেনারেটর দেওয়ার ঘোষণা দিয়েছেন...

সাতকানিয়ায় মাদক সম্রাট মিঠা বাদশা গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

চট্টগ্রামের সাতকানিয়ায় অভিযান চালিয়ে মজিবুর রহমান প্রকাশ মিঠা বাদশা (৪৫) নামে এক মাদক সম্রাট ও সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিবাগত গভীর...

সীতাকুণ্ডে পাঁচটি গরুসহ ৩ চোর আটক 

সীতাকুণ্ডে সংঘবদ্ধ গরু চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার দুপুরে উপজেলার পৌরসদরস্থ উত্তর বাজার বাইপাসের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে ১টি...

সাবেক ভূমিমন্ত্রীর পিএস হলেন কর্ণফুলীর মারুফ হাসান

সাবেক ভূমিমন্ত্রী বর্তমান ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাইফুজ্জামান চৌধুরী'র পিএস হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কতৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট...