গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 16 June 2024

পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ: স্বামী আটক

কায়সার হামিদ মানিক, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় যৌতুকের টাকার জন্য তিন মাসের অন্তঃসত্বা স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) দিবাগত রাতে উপজেলার উজানটিয়া ইউনিয়নের নতুনঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মর্জিনা আক্তার (২০) নতুনঘোনা এলাকার দিদারুল ইসলামের স্ত্রী। তাদের সংসারে আব্দুল্লাহ মুহাম্মদ লাবিব নামের পনের মাস বয়সী শিশু ছেলে রয়েছে।

শুক্রবার সকালে পেকুয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। সকাল ১১ টার দিকে স্বামী দিদারুল ইসলামকে আটক করে পুলিশ। দিদার নতুনঘোনা এলাকার মামুনুল হকের ছেলে।

নিহতের মর্জিনার পিতা আশরাফ আলী বলেন, তিনদিন আগে মর্জিনা বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার বিকেলে স্বামীর সাথে শ্বশুরবাড়ি চলে যায় সে। রাত ১২টার দিকে মেয়ের জামাই দিদার মর্জিনা হঠাৎ অজ্ঞান হয়ে পড়ছে বলে ফোনে জানায়।

পরপরই গিয়ে দেখি আমার মেয়ের নিথর দেহ। গলায় আঘাতে চিহ্ন, নাক দিয়ে ফেনা বের হচ্ছে। বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
মর্জিনার মা শফিকা বেগম জানায়, বিয়ের কয়েক মাস পর থেকেই যৌতুকের টাকার জন্য মেয়েকে শারীরিক নির্যাতন চালাতো মেয়ের জামাই ও শ্বাশুড়ি। মেয়ের সুখের জন্য কয়েক দফায় টাকাও দিয়েছি।

কয়েক মাস আগেও মেয়েকে বাপের বাড়িতে পাঠিয়ে দেয়। স্থানীয়ভাবে সালিশ বৈঠকও হয়েছে অনেকবার। বৃহস্পতিবারও দিদার ত্রিশ হাজার টাকা দাবী করেছিল। টাকা না দেয়ায় রাতে আমার মেয়েকে মেরে ফেলেছে সে।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানায়, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। স্বামী দিদারুল ইসলাম পুলিশ হেফাজতে রয়েছে।

সর্বশেষ

আজ জামারাতে পাথর নিক্ষেপ করবেন হাজিরা

আজ রবিবার (১৬ জুন)। জিলহজ মাসের ১০ তারিখ। মিনায়...

দুপুরের মধ্যে ঝড়ের আশঙ্কা, ৫ জেলায় সতর্কসংকেত

দেশের ৫ জেলার ওপর দিয়ে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে...

মৃত মা-বাবার পক্ষে কোরবানি দেয়া এবং ওই গোশত খাওয়া কি জায়েজ?

আগামীকাল মুসলিম উম্মাহর দ্বিতীয় সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল...

কাল ঈদ-উল-আযহা পালন করবেন ৬০ গ্রামের অর্ধলক্ষাধিক মানুষ

কাল (রোববার) পবিত্র ঈদ-উল-আযহা পালন করবেন চট্টগ্রামের সাতকানিয়ার মির্জাখীল...

চট্টগ্রামে ট্রেনের টিকেট কালোবাজারি, আনসার সদস্যসহ আটক ৩

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে ট্রেনের টিকিট কালোবাজারিতে জড়িত থাকার...

বজ্রাঘাতে রাঙ্গামাটিতে নিহত ৪

রাঙামাটির লংগদু’য় কাপ্তাই হ্রদে চলাচলের সময় দেশীয় যাত্রীবাহী বোটে...

আরও পড়ুন

বজ্রাঘাতে রাঙ্গামাটিতে নিহত ৪

রাঙামাটির লংগদু’য় কাপ্তাই হ্রদে চলাচলের সময় দেশীয় যাত্রীবাহী বোটে বজ্রপাতের আঘাতে অন্তত তিনজন নিহত হয়েছে। এই ঘটনায় বোট চালক এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।  একই...

মিরসরাইয়ে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে বিদ্যুতায়িত হয়ে মোহাম্মদ রাসেল (২১) নামের এক যুবক নিহত হয়েছেন।শনিবার (১৫ জুন) সকাল ১০টার দিকে মিরসরাই পৌরবাজারে জমজম সুইটসে্র শো রুমে এ...

অস্ত্রসহ আটককৃত আসামিকে ছিনিয়ে নিতে পুলিশ-সন্ত্রাসী গুলি বিনিময়, পুলিশসহ আহত ৪

সাতকানিয়ায় অস্ত্রসহ আটককৃত ব্যক্তিকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার সময় সন্ত্রাসী ও পুলিশের মধ্যে গুলি বিনিময় ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটছে। এতে দুই পুলিশ...

কর্ণফুলীতে বেল্টের ভেতর ইয়াবা, যুবক গ্রেপ্তার

কর্ণফুলীতে এক যাত্রীর প্যান্টের বেল্ট থেকে ৫০০ পিস ইয়াবা জব্দ করেছে পুলিশ। পরে মো. নুর ছফা (৩৯) নামের ওই যাত্রীকে গ্রেপ্তার করা হয়।শনিবার (১৫...