গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

আনোয়ারায় সহকারী উপজেলা শিক্ষা অফিসারের বরণ ও বিদায় অনুষ্ঠিত

রিয়াদ হোসেন, আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারায় নবাগত সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. আনোয়ারুল কাদেরের বরণ ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য’র বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে উপজেলার আনোয়ারা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় হল রুমে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি আনোয়ারা শাখার সাধারণ সম্পাদক রতন কান্তি শীলের সঞ্চালনায় ও প্রধান শিক্ষক সমিতির সভাপতি কে এম ছরোয়ার হোসাইন এর সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো. বেলাল হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো.আনোয়ারুল কাদের, বিদায়ী উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য, সহকারী শিক্ষা অফিসার রঞ্জন ভট্টাচার্য ও বিটন চন্দ্র দেব ।

বিদায়ী সহকারী শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্যের সম্মানে মানপত্র পাঠ করেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির আনোয়ারা শাখার সাধারণ সম্পাদক রতন কান্তি শীল।

আনোয়ারা উপজেলায় দায়িত্বকালীন বিদায়ী সহকারী শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য’র কর্মময় সময়ের বিভিন্ন প্রশংসনীয় তৎপরতা, অবদান ও ভূমিকার কথা তুলে ধরে বক্তব্য রাখেন- প্রধান শিক্ষক সমিতির সহ সভাপতি মিতা দে , কে এম এরশাদ হোসেন,সাংগঠনিক সম্পাদক পুলক কুমার সেন সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকগণ।

এর আগে অনুষ্ঠানের শুরুতে ফুলের শুভেচ্ছা বিনিময় মাধ্যমে নবাগত সহকারী উপজেলা শিক্ষা অফিসারকে বরণ করে নেন আমন্ত্রিত শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিভিন্ন স্কুল ও প্রধান শিক্ষক সমিতির পক্ষ থেকে বিদায়ী সহকারী উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য’র হাতে সম্মানসূচক ক্রেস্ট উপহার দেওয়া হয়।

সর্বশেষ

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার...

আরও পড়ুন

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় দেখে ফেলায় হাত পা বেঁধে এক বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে মো....

শনিবারও ঢাকাসহ চার জেলায় কারফিউ ; শিথিল থাকবে ৯ ঘণ্টা

আগামীকাল শনিবার ঢাকা মহানগর ও ঢাকা জেলা, গাজীপুর মহানগর ও গাজীপুর জেলা, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় সকাল আটটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত (৯ঘণ্টা)কারফিউ শিথিল...

রুমে পড়ে ছিলো নারীর নিথর দেহ 

মিরসরাইয়ে নিজ ঘর থেকে সাজেদা আক্তার (৫৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে মিরসরাই পৌরসভার ২ নন্বর ওয়ার্ডের...

শুক্রবার চট্টগ্রামে ১২ ঘণ্টা কারফিউ শিথিল

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় শুক্রবার (২৬ জুলাই) চট্টগ্রামে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল...