গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

আনোয়ারায় র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক

রিয়াদ হোসেন, আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শনিবার ১৯ জুন সন্ধ্যা থেকে রাত নয়টা পর্যন্ত উপজেলার বারশত ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে একই এলাকা থেকে মোছাঃ কহিনুর বেগম (৩৫) ও মোঃ দেলোয়ার হোসেন (২৬) নামে দুই মাদক কারবারিকে আটক করে র‌্যাব-৭ এর সদস্যরা।

এই সময় তাদের কাছ থেকে আনুমানিক ০৩ লক্ষ ৪৫ হাজার টাকা মূল্যের ১,১৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৫ হাজার টাকা মূল্যের ১০০ লিটার চোলাই মদ এবং ৯৭ হাজার ৫০০ টাকা মূল্যের ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয়।

রবিবার র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে আনোয়ারা উপজেলার বারশত এলাকায় সন্ধ্যা ৬টা থেকে রাত ৯ টা পর্যন্ত সাঁড়াশি অভিযান পরিচালনা করে।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন মহিলা দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মহিলা র‌্যাব সদস্যদের সহায়তায় মোছাঃ কহিনুর বেগম আটক করা হয় পরে স্থানীয়দের তথ্য মতে তার প্রদর্শিত বসত ঘর তল্লাশি করে নিজ হেফাজতে থাকা আটটি গ্যালন হতে ১০০ লিটার চোলাই মদ এবং ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয়।

সে দীর্ঘদিন যাবত মাদক তৈরীর উপকরন (ওয়াশ) দ্বারা চোলাই মদ তৈরী করে, পরবর্তীতে তা মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ৭২ হাজার ৫০০ টাকা।

একই এলাকায় অপর আরেকটি গোপন অভিযানে ওমর মিয়া ছেলে মোঃ দেলোয়ার হোসেনের বসত ঘর তল্লাশি করে ১,১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে এবং পরবর্তীতে তা মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৪৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানায় সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার...

আরও পড়ুন

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় দেখে ফেলায় হাত পা বেঁধে এক বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে মো....

শনিবারও ঢাকাসহ চার জেলায় কারফিউ ; শিথিল থাকবে ৯ ঘণ্টা

আগামীকাল শনিবার ঢাকা মহানগর ও ঢাকা জেলা, গাজীপুর মহানগর ও গাজীপুর জেলা, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় সকাল আটটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত (৯ঘণ্টা)কারফিউ শিথিল...

রুমে পড়ে ছিলো নারীর নিথর দেহ 

মিরসরাইয়ে নিজ ঘর থেকে সাজেদা আক্তার (৫৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে মিরসরাই পৌরসভার ২ নন্বর ওয়ার্ডের...

শুক্রবার চট্টগ্রামে ১২ ঘণ্টা কারফিউ শিথিল

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় শুক্রবার (২৬ জুলাই) চট্টগ্রামে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল...