গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Friday, 24 May 2024

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে দেশ ছাড়লো টাইগাররা

অনলাইন ডেস্ক

টি টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে বাংলাদেশ। রাত ১টা ৪০মিনিটের ফ্লাইটে ঢাকা ছাড়েন নাজমুল শান্তরা। 

বিশ্বকাপে দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে যাওয়া সেরা ১৫জনকে দেখতে এদিন বিমান বন্দরে ছিল সাধারণ মানুষের উপচে পড়া ভীড়। চিৎকার করে সবাই লিটনের কাছে রানের দেখাটাই পেতে চাইলেন। এরপর একে একে এসেছেন অধিনায়ক শান্ত, পেসার শরিফুল ইসলাম, তাওহীদ হৃদয় ও রিজার্ভে থাকা আফিফ হোসেন ধ্রুব।

বিসিবির দেয়া বাসে করে এসেছেন অফ স্পিন অলরাউন্ডার শেখ মেহেদী হাসান। বাসে তার সঙ্গে ছিলেন তানজিদ হাসান তামিম, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, তানজিম হাসান সাকিব ও রিজার্ভে থাকা আরেক ক্রিকেটার হাসান মাহমুদ। মাহমুদউল্লাহ রিয়াদও এসেছেন প্রায় সময় মতোই। তবে সহ-অধিনায়কের দায়িত্ব পাওয়া তাসকিন আহমেদ এসেছেন সবার শেষে।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ। যেখানে তাদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস এবং নেপাল। আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ।

বিশ্বকাপের মূল পর্বে খেলতে নামার আগে ১ জুন নিউ ইয়র্কে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। নেদারল্যান্ডসের বিপক্ষে আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা থাকলেও সেটার সম্ভাবনা ক্ষীণ। এদিকে যুক্তরাষ্ট্রের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সহ-আয়োজক দেশটির সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

বিশ্বকাপ শুরুর আগে হতে যাওয়া সিরিজটি মাঠে গড়াতে যাচ্ছে আগামী ২১ মে থেকে। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ এবং ২৫ মে। সবগুলো ম্যাচই হবে টেক্সাসের হিউস্টনের প্রেইরি ভিউতে। তিনটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯ টায়। এই সিরিজটি দিয়ে বিশ্বকাপের প্রস্তুতির ষোলকলা পূরণ করতে চায় হাথুরুসিংহের শিষ্যরা।

সর্বশেষ

কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থা বিষয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশ

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা...

আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত নারীরাও

দিন যতো এগোচ্ছে ততোই নির্বাচনের প্রচারণার মাঠ জমজমাট হয়ে...

নানিয়াচরে আস্থা প্রকল্পের ইয়ুথ সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় আস্থা প্রকল্পের ৪র্থ ত্রৈ-মাসিক ইয়ুথগ্রুপ সক্রিয়-করণ...

রাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু...

প্রকৌশলী পরিচয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকৌশলীর ভুয়া পরিচয়ে অনলাইনে ‘পাত্রী চাই’ বিজ্ঞাপন দিয়ে প্রতারণার...

কুতুবদিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

কক্সবাজারের কুতুবদিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফরহাদ হোসেন (২৪) নামের এক...

আরও পড়ুন

রাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যা ৭টার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ১নং ওয়ার্ড উত্তর নোয়াগাও এলাকায় এ ঘটনা...

কুতুবদিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

কক্সবাজারের কুতুবদিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফরহাদ হোসেন (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন।বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তিবাজার এলাকায় এ ঘটনা...

কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে

রাঙামাটির কাপ্তাই উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন গত ২১ মে কোন রকম সহিংসতা ছাড়া অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা দপ্তর হতে প্রাপ্ত ফলাফল সিটে...

চকরিয়ায় জামানত হারিয়েছে ২জন চেয়ারম্যান প্রার্থী 

কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী চারজন থেকে দুইজন জামানত হারিয়েছেন। একজন হলেন আব্দুল্লাহ আল হাসান সাকিব (আনারস) ও আর একজন হলেন বিএমচর...