গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

তৃণমূলের দুর্নীতি, কুশাসনে ক্লান্ত পশ্চিমবঙ্গের মানুষ: মোদি

আন্তর্জাতিক ডেস্ক

গত ১৩ বছরের তৃণমূল কংগ্রেসের দুর্নীতি ও কুশাসনে পশ্চিমবঙ্গের মানুষ ক্লান্ত হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রোববার সকালে নিজের এক্স হ্যান্ডেলে বাংলায় লেখা এক পোস্টে এ মন্তব্য করেছেন তিনি। বলেছেন, শুধু বিজেপিই পারে পশ্চিমবঙ্গের মানুষের স্বপ্ন পূরণ করতে।

এদিনই বিকেলে পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে ভোটের প্রচারে আসবেন ভারতের প্রধানমন্ত্রী। তার আগে সকালেই এমন মন্তব্য করায় রীতিমতো হৈচৈ পড়ে গেছে।

এক্স হ্যান্ডেলে মোদি লিখেছেন, ‘আজ বিকেলে, আমি জলপাইগুড়ির মানুষদের মধ্যে থাকব একটি সমাবেশে ভাষণ দিতে। ওখানে বিজেপির প্রতি অসাধারণ জনসমর্থন রয়েছে।

‘পশ্চিমবঙ্গের মানুষ টিএমসির দুর্নীতি আর কুশাসনে ক্লান্ত। একমাত্র বিজেপি ওঁদের স্বপ্ন পূরণ করতে পারে,’ মন্তব্য করেন তিনি।

গত শুক্রবার জলপাইগুড়িতে জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন, প্রধানমন্ত্রী জলপাইগুড়ির কথা তো একবারও বলেননি? মোদি গ্যারান্টি কোথায় গেল?

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর এই প্রশ্নের জবাবে জলপাইগুড়ির সভা থেকে মোদি কী বলবেন, তা নিয়ে রাজনৈতিক মহলে আগ্রহ রয়েছে বলে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এছাড়াও রবিবারের সভা থেকে মোদি কী বলেন, সে দিকে রাজনীতির কারবারিদেরও নজর রয়েছে বলেও প্রতিবেদনে বলা হয়েছে।

এদিন উত্তরবঙ্গের দুটি লোকসভা আসনে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করবেন নরেন্দ্র মোদি। একটি জলপাইগুড়ির জয়ন্ত রায় ও অন্যটি দার্জিলিঙের রাজু বিস্তার।

ভোটের আগে ঘন ঘন পশ্চিমবঙ্গ সফরে আসছেন ভারতের প্রধানমন্ত্রী। এর আগে গত বৃহস্পতিবার কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের জন্য জনসভা করেন তিনি।

সর্বশেষ

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার...

আরও পড়ুন

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার (২৬ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে ঢামেকের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার বক্তব্যকে বিকৃত করা হয়েছে। তারা নিজেরাই নিজেদের রাজাকার বলে স্নোগান দিয়েছে।শুক্রবার (২৬ জুলাই) সকালে ক্ষতিগ্রস্ত...

বিটিভি’র ধ্বংসাত্মক ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী

কোটা আন্দোলনে দুষ্কৃতকারীদের তাণ্ডবে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ধ্বংসযজ্ঞ নিজ চোখে দেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার (২৬ জুলাই) সকালে রাজধানীর রামপুরায় বিটিভি কার্যালয় পরিদর্শনে যান প্রধানমন্ত্রী।...

বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের

ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রণধীর জয়সোয়াল বলেছেন, বাংলাদেশে চলমান কোটা সংস্কার আন্দোলন ও সাম্প্রতিক ঘটনাবলি বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়। আমরা আশা করছি খুব শিগগির এ...