গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Friday, 24 May 2024

তৃণমূলের দুর্নীতি, কুশাসনে ক্লান্ত পশ্চিমবঙ্গের মানুষ: মোদি

আন্তর্জাতিক ডেস্ক

গত ১৩ বছরের তৃণমূল কংগ্রেসের দুর্নীতি ও কুশাসনে পশ্চিমবঙ্গের মানুষ ক্লান্ত হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রোববার সকালে নিজের এক্স হ্যান্ডেলে বাংলায় লেখা এক পোস্টে এ মন্তব্য করেছেন তিনি। বলেছেন, শুধু বিজেপিই পারে পশ্চিমবঙ্গের মানুষের স্বপ্ন পূরণ করতে।

এদিনই বিকেলে পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে ভোটের প্রচারে আসবেন ভারতের প্রধানমন্ত্রী। তার আগে সকালেই এমন মন্তব্য করায় রীতিমতো হৈচৈ পড়ে গেছে।

এক্স হ্যান্ডেলে মোদি লিখেছেন, ‘আজ বিকেলে, আমি জলপাইগুড়ির মানুষদের মধ্যে থাকব একটি সমাবেশে ভাষণ দিতে। ওখানে বিজেপির প্রতি অসাধারণ জনসমর্থন রয়েছে।

‘পশ্চিমবঙ্গের মানুষ টিএমসির দুর্নীতি আর কুশাসনে ক্লান্ত। একমাত্র বিজেপি ওঁদের স্বপ্ন পূরণ করতে পারে,’ মন্তব্য করেন তিনি।

গত শুক্রবার জলপাইগুড়িতে জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন, প্রধানমন্ত্রী জলপাইগুড়ির কথা তো একবারও বলেননি? মোদি গ্যারান্টি কোথায় গেল?

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর এই প্রশ্নের জবাবে জলপাইগুড়ির সভা থেকে মোদি কী বলবেন, তা নিয়ে রাজনৈতিক মহলে আগ্রহ রয়েছে বলে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এছাড়াও রবিবারের সভা থেকে মোদি কী বলেন, সে দিকে রাজনীতির কারবারিদেরও নজর রয়েছে বলেও প্রতিবেদনে বলা হয়েছে।

এদিন উত্তরবঙ্গের দুটি লোকসভা আসনে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করবেন নরেন্দ্র মোদি। একটি জলপাইগুড়ির জয়ন্ত রায় ও অন্যটি দার্জিলিঙের রাজু বিস্তার।

ভোটের আগে ঘন ঘন পশ্চিমবঙ্গ সফরে আসছেন ভারতের প্রধানমন্ত্রী। এর আগে গত বৃহস্পতিবার কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের জন্য জনসভা করেন তিনি।

সর্বশেষ

কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থা বিষয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশ

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা...

আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত নারীরাও

দিন যতো এগোচ্ছে ততোই নির্বাচনের প্রচারণার মাঠ জমজমাট হয়ে...

নানিয়াচরে আস্থা প্রকল্পের ইয়ুথ সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় আস্থা প্রকল্পের ৪র্থ ত্রৈ-মাসিক ইয়ুথগ্রুপ সক্রিয়-করণ...

রাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু...

প্রকৌশলী পরিচয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকৌশলীর ভুয়া পরিচয়ে অনলাইনে ‘পাত্রী চাই’ বিজ্ঞাপন দিয়ে প্রতারণার...

কুতুবদিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

কক্সবাজারের কুতুবদিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফরহাদ হোসেন (২৪) নামের এক...

আরও পড়ুন

সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের আদেশ

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের সকল স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দিয়েছেন আদালত।বৃহস্পতিবার (২৩ মে) দুদকের আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা জজ মোহাম্মদ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে ২ কেএনএফ সদস্য নিহত 

বান্দরবানের সদর উপজেলার সুয়ালক ইউপির ৬ নম্বর ওয়ার্ড শ্যারন পাড়া এলাকায় চলমান যৌথবাহিনীর অভিযানে পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) দুই সদস্য...

আজিম কী ছিল বড় কথা নয়, জনপ্রিয়তা দেখে মনোনয়ন দেওয়া হয়েছিল: কাদের

ভারতে হত্যার শিকার ঝিনাইদহ-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার স্বর্ণ চোরাচালানকারী ছিলেন বলে দেশটির গণমাধ্যমে যে সংবাদ হয়েছে সে প্রসঙ্গে আওয়ামী...

২২ ভরি স্বর্ণ চুরি: বিদেশ পালানোর সময় কর্মচারী গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর নিউমার্কেট বিপণী বিতান শপিং মলের একটি সোনার দোকান থেকে ২২ ভরি ওজনের ৬টি নেকলেস চুরি করে বিদেশ পালানোর সময় এক কর্মচারীকে গ্রেপ্তার...