গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Tuesday, 23 April 2024

জনগণের কল্যাণে সবাইকে একসাথে কাজ করতে হবে: কৃষিমন্ত্রী

চট্টগ্রাম নিউজ ডটকম

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ বলেছেন, জনগণের কল্যাণে সবাইকে একসাথে কাজ করতে হবে। চেয়ারম্যান, মেম্বার, এমপিসহ সকল জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও দলের নেতা-কর্মীসহ সবাইকে জনগণের কল্যাণে ও জনগণের স্বার্থ রক্ষায় কাজ করতে হবে।

মঙ্গলবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ঈদ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গরিব, অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের লক্ষ্য হল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটিকে আরো সমৃদ্ধ করা, দেশের অর্থনীতিকে আরো শক্তিশালী করা। সেজন্য, আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে। তিনি বলেন, দেশের মানুষের খাদ্য নিরাপত্তা বজায় রাখা বর্তমান সরকারের সর্বোচ্চ অগ্রাধিকার। এজন্য উৎপাদন আরো বৃদ্ধির জন্য কাজ করা হচ্ছে।

অনুষ্ঠানে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় শ্রীমঙ্গল ইউনিয়নে ৩ হাজার ৩০০ উপকারভোগী পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফের চাল বিতরণ করা হয়। প্রতি পরিবারকে বিনামূল্যে ১০ কেজি চাল দেয়া হয়।

শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দুধু মিয়ার সভাপতিত্বে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
পরে মন্ত্রী শ্রীমঙ্গলের রাজঘাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ঈদ উপলক্ষ্যে গরিব, অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করেন। এ সময় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব, রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

সর্বশেষ

হাঁসের খামার থেকে ১৪ ফুট লম্বা অজগর উদ্ধার, কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এ কর্মরত কাপ্তাই উপজেলা সদরের...

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র নৌবাহিনীর যৌথ প্রশিক্ষণ এবং মহড়া ‘কারাত-২০২৪’ উদ্বোধন

বাংলাদেশ নৌবাহিনী এবং যুক্তরাষ্ট্র নৌবাহিনীর মধ্যে যৌথ প্রশিক্ষণ ও...

কর্নেলহাটে হিট স্ট্রোকে এক যুবকের মৃত্যু

চট্টগ্রাম নগরীর কর্নেল হাটে যাত্রীবাহী টেম্পোতে ‘হিট স্ট্রোকে’ এক...

আন্দরকিল্লা ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও এসডিজি অর্জনের লক্ষ্যে কেন্দ্রীয়...

সকল শ্রেণি-পেশার মানুষের অর্থনৈতিক সুরক্ষায় পেনশন স্কিমের বিকল্প নেই: জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেছেন,...

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে দুর্ঘটনায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর দুজন শিক্ষার্থী চট্টগ্রাম...

আরও পড়ুন

হাঁসের খামার থেকে ১৪ ফুট লম্বা অজগর উদ্ধার, কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এ কর্মরত কাপ্তাই উপজেলা সদরের বাসিন্দা প্রকৌশলী মোঃ ইসমাইল হোসেনের হাঁসের খামার থেকে ১৪ ফুট লম্বা একটি অজগর সাপ উদ্ধার...

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র নৌবাহিনীর যৌথ প্রশিক্ষণ এবং মহড়া ‘কারাত-২০২৪’ উদ্বোধন

বাংলাদেশ নৌবাহিনী এবং যুক্তরাষ্ট্র নৌবাহিনীর মধ্যে যৌথ প্রশিক্ষণ ও মহড়া 'Cooperation Afloat Readiness and Training (CARAT)- 2024' এর উদ্বোধনী অনুষ্ঠান সোমবার (২২-০৪-২০২৪) চট্টগ্রামের বানৌজা...

কর্নেলহাটে হিট স্ট্রোকে এক যুবকের মৃত্যু

চট্টগ্রাম নগরীর কর্নেল হাটে যাত্রীবাহী টেম্পোতে ‘হিট স্ট্রোকে’ এক যাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে।সোমবার (২২ এপ্রিল) সকালে কর্নেল হাট শ্যামলী বাস কাউন্টারের সামনে নিস্তেজ অবস্থায়...

সকল শ্রেণি-পেশার মানুষের অর্থনৈতিক সুরক্ষায় পেনশন স্কিমের বিকল্প নেই: জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেছেন, সকল নাগরিকের আর্থিক সুরক্ষা নিশ্চিত করণের লক্ষ্যে বর্তমান সরকার সর্বজনীন পেনশন স্কিম ব্যবস্থা চালু করেছে।...