গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Friday, 17 May 2024

চট্টগ্রামের বিপক্ষে হার মাশরাফির সিলেটের

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান ১০ম আসরের শুরু থেকেই পরাজয়ের বৃত্তে আটকে আছে সিলেট স্টাইকার্স।

১৯ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে ২ উইকেটে ১৭৭ রান করেও ৭ উইকেটে হেরে যায় সিলেট। দ্বিতীয় ম্যাচে রংপুরের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ের কারণে ১২০ রান করে সিলেট হারে ৪ উইকেটে।

মিরপুরে নিজেদের প্রথম দুই ম্যাচে হেরে ঘরের মাঠে জয়ের ফেরার প্রত্যাশা নিয়ে সিলেট যায় স্টাইকার্স। ঘরের মাঠে ফিরেও জয়ের দেখা পেল না সিলেট।

সিলেট স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে কুমিল্লার বিপক্ষে ১৩১ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ের কারণে ৭৮ রানে অলআউট হয়ে মাশরাফির নেতৃত্বাধীন দলটি হেরে যায় ৫২ রানে।

আজ সোমবার ফের চট্টগ্রামের বিপক্ষে হেরে যায় সিলেট। এদিন আগে ব্যাটিংয়ে নেমে ৮ রানে দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও মোহাম্মদ মিঠুনের উইকেট হারায় সিলেট।

দলের এমন ব্যাটিং বিপর্যয়ে হাল ধরেন আয়ারল্যান্ডের তারকা হ্যারিট্যাক্টর ও জাকির হাসান। তৃতীয় উইকেটে তারা ৫৭ রানের জুটি গড়েন। দলীয় ৬৫ রানে ২৬ বলে মাত্র ৩১ রান করে ফেরেন জাকির হাসান।

এরপর জিম্বাবুয়ের তারকা অলরাউন্ডার রায়ান বার্লের সঙ্গে ৪২ রানের জুটি গড়েন হ্যারি ট্যাক্টর। তিনি ৪২ বলে দুই চার আর এক ছক্কায় করেন ৪৫ রান। ২৯ বলে চার বাউন্ডারিতে ৩৪ রান করেন রায়ান বার্ল। আর ১২ বলে ১৭ রান করেন আরিফুল। শেষ পর্যন্ত ২০ ওভারে ৪ উইকেটে ১৩৭ রান করতে পারে সিলেট।

টার্গেট তাড়া করতে নেমে তরুণ ওপেনার তানজিদ হাসান তামিম (৫০) ও নিউজিল্যান্ডের টম ব্রুচের (৫১*) জোড়া ফিফটিতে ১৪ বল হাতে রেখেই ৮ উইকেটের দাপুটে চয় পাায় চট্টগ্রাম।

এই জয়ে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম। অন্যদিকে সিলেট চার ম্যাচে কোনো পয়েন্ট অর্জন করতে না পারায় টেবিলের তলানীতে পড়ে আছে।

সর্বশেষ

রাইখালী বাজারের প্রতিবন্ধি টিটু ভট্টাচার্য পেলেন হুইল চেয়ার 

রাঙামাটির কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়ন এর রাইখালী...

পুষ্টিবান সমৃদ্ধ জাতি গঠনে সঠিক পরিকল্পনা বাস্তবায়ন জরুরিঃ বিভাগীয় স্বাস্থ্য পরিচালক

চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মোঃ মহিউদ্দিন বলেছেন, স্বাস্থ্যই...

মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার 

মিরসরাইয়ে খইয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনুকে গ্রেফতার...

কক্সবাজার সমুদ্র সৈকতের আদলে সাজবে পতেঙ্গা

কক্সবাজারের আদলে সাজানো হবে চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত।...

নগরীর আকবর শাহ থানার অভিযানে পরোয়ানাভূক্ত ৬ আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানাধীন পৃথক স্থানে অভিযান চালিয়ে...

একাদশে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০

একাদশ শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে...

আরও পড়ুন

মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার 

মিরসরাইয়ে খইয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনুকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় ৭টার দিকে উপজেলার বড়তাকিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার...

কক্সবাজার সমুদ্র সৈকতের আদলে সাজবে পতেঙ্গা

কক্সবাজারের আদলে সাজানো হবে চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত। এটি ছাড়াও আনোয়ারা উপজেলার পারকিসহ চট্টগ্রামের সব সমুদ্র সৈকতের নিরাপত্তা, শৃঙ্খলা, পর্যটকদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধার...

নগরীর আকবর শাহ থানার অভিযানে পরোয়ানাভূক্ত ৬ আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানাধীন পৃথক স্থানে অভিযান চালিয়ে একাধিক গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামিকে গ্রেপ্তার করেছে নগরীর আকবর শাহ্ থানা পুলিশ।বৃহস্পতিবার (১৬ মে) চট্টগ্রাম...

কর্ণফুলীতে ৬২ দোকানের বাঁধা পিডিবি’র ১ খুঁটি!

চট্টগ্রাম কর্ণফুলীর চরপাথরঘাটা এলাকার পুরাতন ব্রীজঘাটস্থ তিন তলা নুর মার্কেট ভবনে ৬২ দোকানের বাঁধা হয়ে দাঁড়িয়েছে এক বৈদ্যুতিক খুঁটি।এ মার্কেটের জমিদার হাজী ফজল হক...