গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Tuesday, 7 May 2024

বিএনপি-জামাত জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন: দেবু

নিউজ ডেস্ক

চট্টগ্রাম বন্দর পোর্ট কলোনি নতুন মার্কেট চত্বর থেকে সারাদেশে জামায়েত-বিএনপি’র নৈরাজ্য, অগ্নিসংযোগ, পুলিশের উপর হামলা জনসাধারণের জানমালের ক্ষতিসাধণ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ (১৮ ফেব্রুয়ারি) শনিবার বিকাল ৩টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অুনষ্ঠিত হয়।

যুবলীগ নেতা ইমতিয়াজ বাবলার সভাপতিত্বে এবং যুব নেতা ফরহাদ আবদুল্লা ও মিজানের যৌথ সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা খ, ম এয়াকুব।

আরও বক্তব্য রাখেন নগর যুবলীগ নেতা জাকের আহমেদ খোকন, সেকান্দর আজম, নায়েবুল ইসলাম ফটিক, মোঃ আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নুরনবী পারভেজ, এফ এ চৌধুরী বাদল, মোঃ লোকমান, জাহিদ হোসেন খোকন, মোঃ ইসমাঈল, দিদারুল আলম, সালাউদ্দিন, সোহেল রানা, সাজ্জাদ আলী জুয়েল, কাজী আরিফ, সরওয়ার হোসেন, ফারুক হোসেন সুমন, যুবায়ের হোসেন অভি, এমরান হোসেন, মোঃ কায়সার, অর্জুন চন্দ্র দাশ, মোঃ কাসেম, ইসমাইল হুরন, নুরুল আফছার, রমজান আলী, আবু নাছের জুয়েল, মাহমুদুর রহমান বাপ্পি, হানিফ, মমিনুল হক মাসুম, আলাউদ্দিন সোহেল, শাকিব, রাসেল, মোঃ মনিরুল হক, হোসেন আহমদ কিরন, নুরুল আজিম বাবুল, তানভির বিন হাছান, ওয়াহিদুল ইসলাম রুবেল, মোস্তফা মামুন ভুঁইয়া, মোঃ আরাফাত, মোঃ শোয়েব, মোঃ নাজিম, অভি, সাইফুল হাসান সোহান, রোকন উদ্দিন কৌশিক রায়, রেহমান রাব্বি, জয় দাশ, মোঃ মাসুম, সুলতান ফাহিম আকবর জুয়েল, আবিদ হাছান, আরমান মোঃ সৈয়দ হোসেন, আতাউল গণি, শিহাব উদ্দিন, আকবর, বাবুল হোসেন, মোঃ কাবির, রুবেল, কামাল, এনামুল হক, সাকিব, বাবুল, আহাদ, রনি, দিদার, রিপন, নুর উদ্দিন রাসেল, শাহাবুদ্দিন সৌরভ, শুভ,বাবু, আমির, মোঃ সোহেল, হারুন অর রশিদ, মেহেদী হাসান, সবুজ, রাজা শাহ, আল আমিন, রায়হান, সজিব কান্তি দাস, রেদোয়ান রহমান, এম এ মান্নান সিরাজ প্রমুখ।

বিএনপি-জামাত একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন: দেবু 

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, আজকের এই সমাবেশে মাধ্যমে আমরা বাংলার যুবসমাজ ও বাংলার মানুষের কাছে বলতে চাই, বিএনপি-জামাত একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন।

তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক। বাংলা ভাই, আব্দুর রহমানের মত জঙ্গি সৃষ্টিকারী, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি-জামাত।

সেই বিএনপি-জামাত আজকে নতুন করে বাংলাদেশকে আবারো বিশ্বের বুকে প্রশ্নবিদ্ধ করতে জঙ্গি হামলার চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে বাধাগ্রস্ত করছে।

তিনি আরও বলেন-বিএনপি-জামাতের নেতারা বক্তব্য দেন রক্ত যত লাগে দেব, সরকারের পতন করে ছাড়বো।

আমি আজকের এই সমাবেশ থেকে বলতে চাই, বাংলাদেশের রাজনীতির ইতিহাসে বিএনপি-জামাতের রক্ত দেওয়ার কোন ইতিহাস নাই। তাদের আছে শুধু দেশবিরোধী ষড়যন্ত্রের ইতিহাস।

সর্বশেষ

পেকুয়ায় নদী থেকে যুবকের লাশ উদ্ধার

কক্সবাজারের পেকুয়ায় নদী থেকে আনোয়ার হোসাইন (২১) নামে এক...

নির্বাচনকে আমরা আমাদের মতো দেখব: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, কে...

চন্দনাইশে অবৈধ বালু জব্দ, ২ জনের কারাদণ্ড

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে স্তুপ করে রাখা...

উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

আগামী ৮ মে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত...

চসিকের নগর ভবনের নির্মাণকাজের উদ্বোধন করলেন চসিক মেয়র

চট্টগ্রামবাসীর বহুল আকাক্সিক্ষত ‘আইকনিক’ নগর ভবন নির্মাণ কাজের উদ্বোধন...

টেকনাফে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজারের টেকনাফে ছুরিকাঘাতে রাগিব শাহরিয়ার মুরাদ (২০) নামে এক...

আরও পড়ুন

পেকুয়ায় নদী থেকে যুবকের লাশ উদ্ধার

কক্সবাজারের পেকুয়ায় নদী থেকে আনোয়ার হোসাইন (২১) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৭ মে) সকাল ১০টায় উপজেলার কাটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝোরা...

নির্বাচনকে আমরা আমাদের মতো দেখব: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, কে কীভাবে নির্বাচনটা দেখবেন, সেটা আমাদের বিষয় নয়। আমরা আমাদের মতো করে দেখব। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে...

চন্দনাইশে অবৈধ বালু জব্দ, ২ জনের কারাদণ্ড

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে স্তুপ করে রাখা চার লাখ ঘনমিটার বালু জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।বালু বিক্রিতে সহযোগিতার দায়ে বরকল এলাকার সেলিম উদ্দিনের...

উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

আগামী ৮ মে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় ৪১৮ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।মঙ্গলবার...