গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Wednesday, 22 May 2024

গুজব-মিথ্যাচার বাক স্বাধীনতা নয়, ঘাতকচক্রের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নয়: মেয়র

নিউজ ডেস্ক

চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মেয়র ও মহানগর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেছেন, “গুজব-মিথ্যাচার বাক স্বাধীনতা নয়, ঘাতকচক্রের জন্য কোন লেভেল প্লেয়িং ফিল্ড নয়।

যারা গ্রেনেড মেরে প্রধান বিরোধী দলের নেত্রীসহ সামনের সারির সবাইকে হত্যা করে একই সাথে ১৫ আগস্ট আর তেসরা নভেম্বর এর পুনরাবৃত্তি ঘটিয়ে আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিলো তাদের এখনও প্রকাশ্যে সভা সমাবেশ করতে দেয়াই মাননীয় প্রধানমন্ত্রীর উদারতা, আওয়ামীলীগের নেতা কর্মীদের সহনশীলতা।

কিন্তু নিয়মতান্ত্রিক আন্দোলন সংগ্রাম এর বদলে যদি রাজপথে পেট্রোল বোমার আগুন সন্ত্রাস এর মাধ্যমে দেশের ও জনগণের জানমালের ক্ষতি সাধন করা হয় তাহলে আওয়ামী যুবলীগ এর নেতা কর্মীরা চুপ করে বসে থাকবে না। তারা রাজপথে সমুচিত জবাব দিবে।”

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে জামায়াত-বিএনপি’র নৈরাজ্য, সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ শুক্রবার বিকাল ৩টায় চট্টগ্রাম নগরীর কদমতলী শুভপুর বাসস্ট্যান্ডে সংলগ্ন রাহাত সেন্টার এর বিপরীতে পলাশী মার্কেট এর সামনে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা সুফিউর রহমান টিপু ও মারুফুল ইসলাম মারুফের সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব, আলহাজ্ব এম এ লতিফ এমপি বলেন, “পদ্মা সেতু, মেট্রো রেল, পাতাল রেল, নদীর তলদেশে টানেলসহ লক্ষ কোটি টাকার মেগা প্রজেক্ট এর উন্নয়ন থেকে মেগা পার্সেন্টেজ খেতে না পারে হাওয়া ভবনের মিঃ টেন পার্সেন্ট ও তার সহযোগীদের মনে বড় জ্বালা।

যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে বক্তারা।

তাদের মনের আগুন ঘৃণার আগুন হয়ে সারা বাংলাদেশকে তারা জ্বালিয়ে পুড়িয়ে দিতে চায়। কিন্তু কোন বিদেশী প্রভুর ছত্রছায়ায় আন্দোলনের অধিকার এর নামে দেশ জাতিকে নিয়ে তাদের এই ছিনিমিনি খেলতে দেয়া হবে না, শক্ত হাতে প্রতিরোধ করা হবে।”

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য সম্পাদক মাহাবুবু হক মিয়া, সদরঘাট থানা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, কাউন্সিলর আতাউ্ল্লাহ চৌধুরী, শওকত আলী, আসিফ খান, আবদুল মালেক, জাকের আহমেদ খোকন, নায়েবুল ইসলাম ফটিক, আনিফুর রহমান লিটু, নুরনবী পারভেজ, মোঃ লোকমাান, রায়হান নেওয়াজ সজীব, মারুফ আহমেদ সিদ্দিক, ইমতিয়াজ আহমেদ বাবলা, জাহিদ হোসেন খোকন, সালাউদ্দিন বাবর, ফরহাদ আব্দুল্লাহ, মোঃ ইসমাঈল, দিদারুল আলম, নুসরাত জাহান শাওন, সোহেল রানা, মোঃ সালাউদ্দিন, মোঃ দিদার, মোঃ শরীফ, কাজী মোঃ আরিফ, সারোয়ার হোসেন, মারুফুল ইসলাম মারুফ, মোঃ সাজিবুল ইসলাম সজিব, ইয়াসিন আরাফাত, যুবায়ের হোসেন অভি, মোঃ এমরান, মোঃ কায়সার, জব্বার জনি, রমজান আলী, আবু নাছের জুয়েল, মাহমুদুর রহমান বাপ্পি, কিরন নুরুল আজিম বাবুল, রিপন, আলী নুর রুবেল, টিপু খান, মোঃ মনির, মোঃ আরমান, মোঃ শোয়েব, মোঃ আরফাত, তানভীর বিন হাসান, মোস্তফা মামুন ভূইয়া, টিপু খানমনির আহমেদ, আমির হোসেন জুয়েল, মোহাম্মদ জুমা ইসলাম, মোহাম্মদ দেলোয়ার, মোহাম্মদ লাভলু, জুয়েল খান, ওমর খালেখ সাগর, আব্দুল্লাহ আল সিফাত, মোহাম্মদ রিদয়, আশিকুর রহমান হিমেল, নুর নবি মোঃ শহিদুল্লাহ্ শহীদ, মোমিনুল হক, রোকন উদ্দিন, মাকসুদুর রহমান, মোঃ সোহেল, জাহিদুল আলম, মোঃ মাসুম, আলাউদ্দিন সোহেল, হৃদয় কুমার দাশ, নুর শরীফ রকি, আব্দুল্লাহ্ আল মামুন, নাজমুল হক নোমান, মোঃ জালাউদ্দিন, মোঃ রুবেল, রবিউল হোসেন, আকবর জুয়েল, সৈয়দ সুলতান, আবিদ হাসান, ইফেতাখার উদ্দিন ইফতি, হারুনুর রশীদ, নুরুল ইসলাম রিয়াদ, ওমর ফারুক, মোঃ আবসার, ইমাম হোসেন ইমন, দুঃখু মিয়া, সম্রাট, আরমান, পলাশ চক্রবর্তী, সজীব কান্তি দাশ, নবী, সাকিব, ইমন, উপল, প্রমুখ।

সর্বশেষ

ফটিকছড়ির নতুন উপজেলা চেয়ারম্যান নাজিম উদ্দীন মুহুরী

ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফটিকছড়ি...

ব্যালট বই চেয়ে না পেয়ে ফটিকছড়িতে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার উপর সন্ত্রাসীদের হামলা

ফটিকছড়িতে ভোট কেন্দ্রে ঢুকে জোরপূর্বক ব্যালট বই নিতে গিয়ে...

রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে রাঙ্গামাটি রাজস্থলী  উপজেলায়...

কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

রাঙামাটির  কাপ্তাই উপ‌জেলার বিএফআইডিসি শিল্প এলাকা হ‌তে ৮ ফুট...

শহীদ ছাত্রনেতা হাসানুল করিম মানিকের ত্যাগের কথা ইতিহাসের পাতায় লেখা থাকবে: মেয়র 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম...

ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় যুবকের মৃত্যু

কক্সবাজারের ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শেষে প্রতিপক্ষের ছুরিকাঘাতে...

আরও পড়ুন

ফটিকছড়ির নতুন উপজেলা চেয়ারম্যান নাজিম উদ্দীন মুহুরী

ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী। ১৭ হাজার ৯৯৮ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন...

ব্যালট বই চেয়ে না পেয়ে ফটিকছড়িতে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার উপর সন্ত্রাসীদের হামলা

ফটিকছড়িতে ভোট কেন্দ্রে ঢুকে জোরপূর্বক ব্যালট বই নিতে গিয়ে ব্যর্থ হয়ে ভোট গণনা শেষে বাড়ি ফেরার পথে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে মেরে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার...

রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে রাঙ্গামাটি রাজস্থলী  উপজেলায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার  (২১ মে) ১৪টি ভোট কেন্দ্রে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই...

কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

রাঙামাটির  কাপ্তাই উপ‌জেলার বিএফআইডিসি শিল্প এলাকা হ‌তে ৮ ফুট লম্বা গোলবাহার অজগর স‌াপ উদ্ধার করা হয়েছে।মঙ্গলবার(২১ মে) সকালে উদ্ধার করা হয় এবং এদিন দুপুরে ...