গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Monday, 6 May 2024

লক্ষ্মীপুরে নবজাতককে হাসপাতালে রেখে পালালেন মা

লক্ষীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় হাসপাতালে সন্তান জন্ম দেওয়ার পর সদ্যজাত নবজাতককে ফেলে পালিয়ে গেছেন মা। রায়পুর জনসেবা হাসপাতালে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

এ ঘটনার বিচার চেয়ে ও স্ত্রীর খোঁজে থানায় লিখিত অভিযোগ করেছেন শিশুটির বাবা সুমন।

বৃহস্পতিবার ৬ অক্টোবর সকালে বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের তত্ত্বাবধায়ক মোঃ রোমান বলেন, সদ্যজাত নবজাতকটি বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছে।

এ বিষয়ে নবজাতকের বাবা মোঃ সুমন বলেন, প্রায় দুই বছর আগে চরপাতা গ্রামের আবদুর রশিদ মাস্টারবাড়ির মৃত শামসুল হকের মেয়ে ইমুর সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তুচ্ছ ঘটনা নিয়েও প্রায়সময় ইমু আমার সঙ্গে ঝগড়া করত। এ সময় আমার স্ত্রী বিভিন্ন মানুষের সঙ্গে পরকীয়া সম্পর্ক করে। এ বিষয়ে একাধিকবার পারিবারিক ও সামাজিকভাবে বৈঠক করেও তাকে সঠিক পথে আনতে পারিনি।পরবর্তীতে ইমু আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করে বিভিন্নভাবে হয়রানিও করে। তবে সন্তানের কথা চিন্তা করে আমি ঢাকায় নিয়ে একসঙ্গে ভাড়া বাসায় বসবাস করি। সোমবার সকালে স্ত্রী ইমুকে প্রসব বেদনা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। সেই হাসপাতালে ছেলেসন্তানের জন্ম দেওযার পর বুধবার সন্ধ্যায় নবজাতককে রেখে ফেনী শহরের ছেলে মোঃ হাসান নামে তার এক প্রেমিকের সঙ্গে চলে গেছে সে।

ঘটনার বিষয়ে ইমুর মা জাহানারা বেগম বলেন, আমার মেয়ে খুবই খারাপ। তাকে শাসন করতে পারিনি। তার বাবা মারা যাওয়ার পর দাদি ও ফুফুর কাছে থাকত।

এ বিষয়ে নবজাতকের মা ইমু মোবাইল ফোনে বলেন, সুমন আমাকে দ্বিতীয় বিয়ে করেছে। বিয়ের পর থেকে স্বামী ও শাশুড়ি আমাকে শারীরিক নির্যাতন করেছে। এ কারণে বাচ্চা হাসপাতালে রেখে অজ্ঞাত স্থানে চলে আসছি। এদের ওপর প্রতিশোধ নিতেই এ কাজ করেছি। সুমনের সঙ্গে আমার এক বছর আগেই সম্পর্ক শেষ হয়ে গেছে।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, বুধবার সন্ধ্যায় এ ঘটনার খবর পেয়েছি। নবজাতকটি বর্তমানে তার নানি, দাদি, ফুফু ও বাবার কাছে হাসপাতালে রয়েছে। এ ঘটনায় খোঁজখবর নিয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

সর্বশেষ

সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন, আহত ৩ জন

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ফুলতলী সীমান্তের ৪৭ নম্বর পিলার...

ফটিকছড়িতে এবার নির্বাচনী প্রচারণায় কৌতুক অভিনেতা হারুন কিসিঞ্জার

ফটিকছড়ি উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয়...

কর্ণফুলীতে বটি ও দায়ের কোপে যুবক আহত, স্বামী স্ত্রীসহ গ্রেফতার ৩

চট্টগ্রামের কর্ণফুলীতে কথা-কাটাকাটির জেরে আব্দুল্লাহ মামুন (৩৪) নামে এক...

১৫ বছরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, গত ১৫...

কর্ণফুলীর জুলধা বিদ্যুৎ কেন্দ্রে দিন-দুপুরে চুরি করতে গিয়ে যুবক আটক, পুলিশে সোপর্দ

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার জুলধা বিদ্যুৎ কেন্দ্র এলাকার অভ্যন্তরে প্রবেশ...

নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের সিদ্ধান্ত: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকার...

আরও পড়ুন

ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ঢাকা সেনানিবাসে নবনির্মিত আর্মড ফোর্সেস ইনস্টিটিউট অব প্যাথলজি (এএফআইপি) ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।রোববার (৫ মে) সকাল সোয়া ১০টার দিকে ভবনটির উদ্বোধন করেন...

১৫ ঘণ্টা পর সুন্দরবনের ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে

১৫ ঘণ্টা পর বাগেরহাটের শরণখোলায় পূর্ব সুন্দরবনের গহিনে ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে নেমেছে ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও নৌবাহিনী।রোববার (৫ মে) সকাল ৬টা থেকে আগুন নিয়ন্ত্রণে...

দুপুরের মধ্যে যেসব অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

দেশের ২ অঞ্চলের ওপর দিয়ে সর্বোচ্চ ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা করছে আবহাওয়া অফিস। সেইসঙ্গে বজ্রসহ বৃষ্টিও হতে পারে বলে ধারণা করা হচ্ছে।রোববার (৫...

কর্ণফুলীতে জনবল সঙ্কটেও ২৩ স্পটে ৩ ফাঁড়ি পুলিশের কার্যক্রম

মানুষ যখনই কোনো বিপদে পড়ে, সবার আগে আশ্রয় খোঁজে পুলিশের কাছে। পুলিশ জনগণের বন্ধু, এটি কাল থেকে কালান্তরের প্রতিষ্ঠিত একটি সত্য। এরই ধারাবাহিকতায় সিএমপি'র...