Wednesday, 25 September 2024

মিরসরাইয়ে হাইতকানি ইউনিয়ন বিএনপির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

সাফায়েত মেহেদী,মিরসরাই

সাবেক উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুল আমিন চেয়ারম্যান বলেছেন, আওয়ামী লীগ ১৭ বছর জোর করে ক্ষমতায় ছিলেন। তাঁরা ভোট ডাকাতের দল, তাই নেত্রী সহ দলের সবাই একসাথে পালিয়ে গেছে। তাঁরা বাংলাদেশের সকল রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে দূর্নীতির আখড়ায় পরিনত করেছে। বিশ্বের কাছে দেশকে দূর্নীতির একটি দেশে হিসেবে প্রতিষ্ঠিত করেছে। কারণ দেশের প্রশাসনে বিগত সময়ে আওয়ামীল ছাত্রলীগ, যুবলীগ ক্যাডারেরা দায়িত্বে ছিল।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে মিরসরাই উপজেলার হাইতকানি ইউনিয়ন বিএনপির প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ যেন আর দাঁড়াতে না পারে সেজন্য জনগন ঐক্যবদ্ধ হয়েছে। তাদের বিচার এই বাংলার মাটিতে করতে হবে। তারা বিএনপির শত শত নেতা-কমীদের মামলা দিয়েছে, মামলার জন্য কোটি কোটি টাকা খরচ হয়েছে। যাদের কাছ থেকে টাকা নিয়েছে, মামলা দিয়েছেন হামলা করেছে তাদের কাছে ক্ষমা চেয়ে নাও।

তিনি বলেন, বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি করলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। বিএনপির কাছে সংখ্যালঘুরা নিরাপদ।

দেশের মানুষ আগে শান্তিতে বসবাস করতে পারেনি, আওয়ামী লীগগ দেশকে কারাগারে পরিনত করেছে। জনগন যখন খেলার মাঠে নেমেছে, তখন পেছনের দিয়ে পালিয়ে গেছে।

ইউনিয়ন বিএনপির সদস্য মাস্টার আলা উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক কামাল উদ্দিনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, মিরসরাই পৌর বিএনপির সদস্য সচিব জাহিদ হুসাইন, উপজেলা যুবদলের আহবায়ক কামাল উদ্দিন, হাইতকান্দি ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ইমাম হোসেন, যুগ্ম আহবায়ক মহিউদ্দিন মেম্বার, যুগ্ম আহবায়ক নাসিম উদ্দিন, যুগ্ম আহবায়ক নুর উদ্দিন, সদস্য আনোয়ার হোসেন কোম্পানী, মো. আলী আহাম্মেদ, জাগির ডাক্তার, আবুল হোসেন মেম্বার, মো. ইলিয়াস হোসেন, ইউনিয়ন যুবদলের আহবায়ক মো. রাশেদ, ইউনিয়ন ছাত্রদল নেতা শান্ত বড়ুয়া প্রমুখ।

সর্বশেষ

ক্ষতিকর কেমিক্যাল ব্যবহার করে নষ্ট-পচা সুপারি পরিস্কার করে বাজারজাত; দেড়লাখ টাকা জরিমানা 

চট্টগ্রাম নগরীতে অননুমোদিত কেমিক্যাল দ্রব্য ব্যবহার করে নষ্ট-পচা সুপারি...

লেফটেন্যান্ট তানজিম হত্যা: ৬ জন আটক

চকরিয়ায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতি প্রতিরোধ অভিযান পরিচালনার সময়...

পানির ন্যায্য হিস্যা নিশ্চিতে শিগগিরই ভারতের সঙ্গে বৈঠক: পরিবেশ উপদেষ্টা

পানির ন্যায্য হিস্যা নিশ্চিতে ভারতের সঙ্গে শিগগিরই বৈঠকে বসা...

বন্যা পরবর্তী পূনর্বাসন ; তিনশ পরিবারকে টিন উপহার দিলো জেড.এ খানের পরিবার

মিরসরাইয়ে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ ৩শ পরিবারকে পূনর্বাসনে টিন...

পাহাড়ী ঢলে  ওয়াগ্গা পাগলি খালে  নিখোঁজ গৃহবধূ  

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন  ৫নং ওয়ার্ডের ...

অর্থনীতিসহ বিভিন্ন খাত সংস্কারের জন্য বাংলাদেশকে আরও ঋণ দেওয়ার আশ্বাস আইএমএফের

বাংলাদেশের অর্থনীতিসহ বিভিন্ন খাত সংস্কারের জন্য আরও ঋণ দেওয়ার...

আরও পড়ুন

বন্যা পরবর্তী পূনর্বাসন ; তিনশ পরিবারকে টিন উপহার দিলো জেড.এ খানের পরিবার

মিরসরাইয়ে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ ৩শ পরিবারকে পূনর্বাসনে টিন উপহার দিলো প্রয়াত বিএনপি নেতার পরিবার।বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে উপজেলার সরকারি মডেল...

পাহাড়ী ঢলে  ওয়াগ্গা পাগলি খালে  নিখোঁজ গৃহবধূ  

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন  ৫নং ওয়ার্ডের  বড় পাগলী পাড়ার পাগলি খালে খাল পার হতে গিয়ে মৌমিতা তনচংগ্যা নামে এক গৃহবধূ নিখোঁজ...

মিরসরাইয়ের ইছাখালীতে বিএনপির কর্মী সমাবেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মিরসরাই উপজেলার ইছাখালীতে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় টেকেরহাটে ৭ নং ওয়ার্ড  শাখার উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সমাবেশে...

পুলিশ হেফাজত থেকে পালানো সেই যুবলীগ নেতা গ্রেফতার

লোহাগাড়া থানায় আটকের পর পুলিশ হেফাজত থেকে পালানো সেই যুবলীগ নেতা ও পুলিশের সোর্স সাইফুল ইসলাম সজীবকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে বাঁশখালীর...