গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Thursday, 9 May 2024

জায়েদ খানকে ছাড়াই নির্বাচন করবেন মিশা সওদাগর

বিনোদন ডেস্ক

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। বর্তমান কমিটির মেয়াদ শেষের দিকে। আগামী ১ ফেব্রুয়ারি শিল্পী সমিতির বৈঠক। সেদিনই চূড়ান্ত করা হবে নির্বাচন কমিশন।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খান ও অভিনেতা মিশা সওদাগর একসঙ্গে থাকলেও জায়েদের সঙ্গে একই প্যানেলে থেকে নির্বাচন করার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন মিশা।

ফলে নতুন কোনো প্যানেল থেকেই নির্বাচনে দাঁড়াতে পারেন তিনি। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতা নিজেই।

মিশা বলেন, জায়েদ খান আমার ছোট ভাই। তার সঙ্গে দুই মেয়াদে দায়িত্ব পালন করেছি। আমি চাই, নতুন নেতৃত্ব আসুক। যদি এবার নির্বাচন করি, তাহলে নতুন কারও সঙ্গেই করব। জায়েদ খানের সঙ্গে শিল্পী সমিতির নির্বাচন করার কোনো সম্ভাবনা আমার নেই।

শিল্পী সমিতির দায়িত্বে টানা ১৩ বছর কাজ করেছেন মিশা সওদাগর। দুইবার ছিলেন সভাপতি। তার প্যানেলের হয়ে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন জায়েদ খান।

সবশেষ নির্বাচনেও একই প্যানেলে ছিলেন এই দুই তারকা। তবে এবারের নির্বাচনে আর একসঙ্গে দেখা যাবে না এই দুই তারকাকে। কেন জায়েদকে ছাড়াই প্যানেল গঠনের সিদ্ধান্ত নিয়েছেন মিশা, সে বিষয়েও স্পষ্ট করে কিছু বলেননি।

সর্বশেষ

আনোয়ারায় জলাবদ্ধতা নিরসনে চেয়ারম্যানের কাছে স্মারকলিপি

আনোয়ারা উপজেলার ঐতিহ্যবাহী জয়কালী বাজারের জলাবদ্ধতা নিরসন ও স্থায়ী...

পতেঙ্গায় বিমান বিধ্বস্ত স্কোয়াড্রন লিডার আসিম জাওয়াদের মৃত্যু

চট্টগ্রামের পতেঙ্গায় বিমান বাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্তের ঘটনায় স্কোয়াড্রন...

বোয়ালখালীতে বজ্রপাতে আহত কৃষকের মৃত্যু

চট্টগ্রামের বোয়ালখালীতে বজ্রপাতে আহত হয়ে উত্তম চৌধুরী (৫৫) নামের...

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্র সচিবের বৈঠক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন ভারতের পররাষ্ট্র সচিব...

পতেঙ্গায় দুর্ঘটনার কবলে প্রশিক্ষণ বিমান, আহত ২

চট্টগ্রামে পতেঙ্গায় অবতরণের আগে দুর্ঘটনার কবলে পড়েছে বিমান বাহিনীর...

৩ মিনিটের ঝড়ে ফাইনালে রিয়াল মাদ্রিদ

কথায় আছে না, হারের আগে হার নয়! সেটাই যেন...

আরও পড়ুন

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্র সচিবের বৈঠক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রা।বৃহস্পতিবার (৯ মে) সকালে গণভবনে বৈঠকটি অনুষ্ঠিত হয়।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক শেষে...

পতেঙ্গায় দুর্ঘটনার কবলে প্রশিক্ষণ বিমান, আহত ২

চট্টগ্রামে পতেঙ্গায় অবতরণের আগে দুর্ঘটনার কবলে পড়েছে বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ বিমান। এ ঘটনায় দুই পাইলট আহত হয়েছেন।বৃহস্পতিবার (৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে...

কক্সবাজার সদরে মুজিবুর রহমানকে হারিয়ে চমক দেখালেন নুরুল আবছার

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মুজিবুর রহমানকে হারিয়ে জয় লাভ করেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার।বুধবার...

বিএনপির নির্বাচন বর্জনের রাজনীতি আত্মহননমূলক: পররাষ্ট্রমন্ত্রী

দ্বাদশ সংসদ নির্বাচনের মতো বিএনপির উপজেলা নির্বাচনও বর্জনের সিদ্ধান্তকে আত্মহননমূলক রাজনীতি বলেছেন পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ ড. হাছান মাহমুদ।এশিয়া, ইউরোপ ও আফ্রিকার...