গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Monday, 6 May 2024

জনগণের জানমাল রক্ষায় চিরদিন ছিলাম, আগামীতেও থাকব: শিক্ষামন্ত্রী

চট্টগ্রাম নিউজ ডটকম

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, আজকে যে শান্তি সমাবেশ এটি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবার প্রচেষ্টারই অংশ। কারণ চিহ্নিত একটি অপশক্তি নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করতে চায়।

আবারও দেশে অরাজকতা সৃষ্টি এবং ২০১৩ ও ১৪ সালের মতো অগ্নিসন্ত্রাস করতে চায়। কিন্তু আওয়ামী লীগ দেশের জনগণকে সঙ্গে নিয়ে যেকোনো অপচেষ্টাকে অব্যশই প্রতিহত করবে।

আজ শনিবার দুপুরে জেলা স্টেডিয়াম মাঠে চাঁদপুর সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের শান্তি-শৃঙ্খলা যেন কোনোভাবে বিনষ্ট না হয়, আমরা যেন শান্তি বজায় রেখে আমাদের উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে পারি, আমরা যে কাঙ্ক্ষিত লক্ষ্যে আমাদের দেশকে সোনার বাংলা, স্মার্ট বাংলাদেশ গড়তে পারি, সে লক্ষ্যে আওয়ামী লীগের কর্মসূচি।

এর মধ্যে পাল্টাপাল্টি কিছু নেই। আমরা মাঠে আছি এবং থাকব। আমরা সরকারে যেমন আছি, জনগণের সঙ্গে মাঠেও তেমনি আছি। শান্তি-শৃঙ্খলা ও জনগণের জানমাল রক্ষায় চিরদিন ছিলাম, আগামীতেও থাকব।

দীপু মনি বলেন, এ দেশে যত অধিকার আছে, সে সমস্ত অধিকার প্রতিষ্ঠা করা ও আদায়ে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ। আমরা যে ভাষা পেয়েছি, তার অধিকার, স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন পেয়েছি এসব কিছুসহ দেশগড়ার কাজে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হাসানুজ্জামান কল্লোল, নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান, সাবেক সচিব ও শিশু সাহিত্যিক ফারুক হোসেন, জেলা প্রশাসক কামরুল হাসান, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, একুশে পদকপ্রাপ্ত অনুজ বিজ্ঞানী ড. সমীর কুমার সাহা, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান প্রমুখ।

সর্বশেষ

সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন, আহত ৩ জন

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ফুলতলী সীমান্তের ৪৭ নম্বর পিলার...

ফটিকছড়িতে এবার নির্বাচনী প্রচারণায় কৌতুক অভিনেতা হারুন কিসিঞ্জার

ফটিকছড়ি উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয়...

কর্ণফুলীতে বটি ও দায়ের কোপে যুবক আহত, স্বামী স্ত্রীসহ গ্রেফতার ৩

চট্টগ্রামের কর্ণফুলীতে কথা-কাটাকাটির জেরে আব্দুল্লাহ মামুন (৩৪) নামে এক...

১৫ বছরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, গত ১৫...

কর্ণফুলীর জুলধা বিদ্যুৎ কেন্দ্রে দিন-দুপুরে চুরি করতে গিয়ে যুবক আটক, পুলিশে সোপর্দ

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার জুলধা বিদ্যুৎ কেন্দ্র এলাকার অভ্যন্তরে প্রবেশ...

নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের সিদ্ধান্ত: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকার...

আরও পড়ুন

১৫ বছরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, গত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। এই অর্জনকে ধরে রাখতে হবে।রোববার (৫...

নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের সিদ্ধান্ত: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আওয়ামী লীগের নীতিগত সিদ্ধান্ত, এখানে আইনগত কোনো বিষয় নেই।আজ রোববার...

প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে: শিক্ষামন্ত্রী

শিক্ষা কার্যক্রম সচল রাখতে প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।আজ রোববার শিক্ষা মন্ত্রণালয়ের ভেরিফায়েড ফেসবুক পেজে শিক্ষামন্ত্রী এ কথা...

ছাত্রলীগ নেতা জুবায়ের আলম আশিকের স্যালাইন ও শরবত বিতরণ

তীব্র তাপদাহ থেকে স্বস্তি দিতে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করেছে ২১নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম আশিক।রোববার (৫ মে) দুপুরে...