গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Tuesday, 21 May 2024

ফটিকছড়িতে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল দুই মাদ্রাসা শিক্ষার্থীর

দৌলত শওকত , ফটিকছড়ি

ফটিকছড়িতে যাত্রীবাহী বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে আব্দুর রহমান (১৭) ও মোস্তাকিম (১৪) নামে দুই মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। 

শুক্রবার (১২ এপ্রিল) বিকাল উপজেলার নাজিরহাট পৌরসভাধীন চট্টগ্রাম – খাগড়াছড়ি মহা সড়কের কুম্ভারপাড়া এবিসি রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমানের নাজিরহাট পৌরসভার ৬ নং ওয়ার্ডের রাজ্জাক বাড়ি র জনৈক তৌহিদুল আলমের পুত্র। সে স্থানীয় বাবুনগর কওমী মাদ্রাসায় চতুর্থ শ্রেণিতে অধ্যয়ররত। অপর নিহত মোস্তাকিমের বাড়ি কুম্ভারপাড়া এলাকায়।সে স্থানীয় একটি মাদ্রাসা থেকে সম্প্রতি কোরআন হিফজ সমাপ্ত করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকালে তিন খালাত ভাই ইমামনগর থেকে মোটর সাইকেলে করে নাজিরহাটের দিকে যাচ্ছিল। বিকাল সাড়ে পাঁচটার দিকে তাদের মোটর সাইকেলটি এবিসি রাস্তার মাথায় মহাসড়কে উঠলে পিছনদিক থেকে এসা যাত্রীবাহী একটি বাস তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

পটিয়ায় বাসের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী আব্দু রহমান নিহত হয়।গুরুতর আহত অপর দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে পাঠিয়ে দেয় হলেও পথিমধ্যে মোস্তাকিমের মুত্যু হয়।

নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান জানান ঘাতক বাসটিকে জনতা আটক করলেও চালক পালাতক রয়েছে। বর্তমানে বাস ও মোটর সাইকেলটি আটক রয়েছে। লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ

দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় ভোট আজ

দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় আজ ভোটগ্রহণ। সকাল ৮টা থেকে...

এক নজরে হজের ফরজ ও ওয়াজিব

হজ ইসলামের পঞ্চস্তম্ভের একটি। কোনো ব্যক্তি যদি কাবা ঘরে...

ঈদগাঁও উপজেলার ১ম নির্বাচন আজ

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন আজ  ২১...

চট্টগ্রাম বীচ ম্যানেজমেন্ট কমিটির সাথে বীচ এলাকার ব্যবসায়ীদের মতবিনিময়

চট্টগ্রাম বীচ ম্যানেজমেন্ট কমিটি”র সাথে পতেঙ্গা সী-বীচের দোকানদারসহ সকল...

বাকলিয়ায় কিশোরী প্রজনন স্বাস্থ্য বিষয়ক প্রচার অভিযান অনুষ্ঠিত 

কর্ণফুলী এরিয়া প্রোগ্রাম-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র আয়োজনে কিশোরী প্রজনন স্বাস্থ্য...

ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ

ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে...

আরও পড়ুন

ঈদগাঁও উপজেলার ১ম নির্বাচন আজ

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন আজ  ২১ মে। এটি জেলার নবম উপজেলা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর দ্বিতীয় ধাপে এ নির্বাচন...

চট্টগ্রাম বীচ ম্যানেজমেন্ট কমিটির সাথে বীচ এলাকার ব্যবসায়ীদের মতবিনিময়

চট্টগ্রাম বীচ ম্যানেজমেন্ট কমিটি”র সাথে পতেঙ্গা সী-বীচের দোকানদারসহ সকল ব্যবসায়ীদের সাথে সী-বীচ এলাকায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।২০ মে সোমবার সকালে চট্টগ্রাম জেলা প্রশাসনের...

বাকলিয়ায় কিশোরী প্রজনন স্বাস্থ্য বিষয়ক প্রচার অভিযান অনুষ্ঠিত 

কর্ণফুলী এরিয়া প্রোগ্রাম-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র আয়োজনে কিশোরী প্রজনন স্বাস্থ্য বিষয়ক প্রচার অভিযান অনুষ্ঠিত হয়েছে।২০ মে সোমবার নগরীর বাকলিয়াস্থ সিলভার প্যালেস কমিউনিটি সেন্টারে প্রায় ৫০০...

ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ

ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ মঙ্গলবার। নির্বাচন উপলক্ষে সোমবার সকাল থেকে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ইতোমধ্যে কেন্দ্রগুলোতে পৌঁছে গেছে...