গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 16 June 2024

আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত নারীরাও

মোহাম্মদ রিয়াদ হোসেন :

দিন যতো এগোচ্ছে ততোই নির্বাচনের প্রচারণার মাঠ জমজমাট হয়ে উঠছে। প্রার্থীর সঙ্গে নির্বাচনের মাঠে ভোট চাইতে পরিবারের লোকজনসহ স্বজনরাও নেমে গেছেন পুরোদমে।

প্রচন্ড তাপদাহ উপেক্ষা করে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব তৌহিদুল হক চৌধুরী (দোয়াত কলম ) জন্য ভোটারদের ধারে ধারে ছুটছেন তার সহধর্মিণী উম্মে সালমা । তার সাথে যোগ দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের নারী কর্মীরাও।

বৃহস্পতিবার বিকালে উপজেলার হাইলধর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘরে ঘরে ও সাধারণ ভোটারদের নিকট দোয়াত কলম প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব তৌহিদুল হক চৌধুরীর জন্য ভোট চান তিনি।

প্রচারণায় আসা শামীম আরা বেগম রত্না বলেন, সকাল বিকালে পুরুষদের পাশাপাশি প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তারাও। নারী ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং ভোট প্রার্থনা করছেন।

পীরখাইন এলাকার নতুন ভোটার তামান্না রহমান জানান , সকালে ও বিকালে নারীদের কয়েকটি টিম ভোট চাইতে আসে। নিজ-নিজ প্রার্থীর পক্ষে তারা বিভিন্ন প্রচারপত্রও বিলি করে। প্রার্থীদের পক্ষে নারীদের ঘরে ঘরে ভোট চাইতে আসছে বিষয়টা ভালো লাগছে।

তৌহিদুল হক চৌধুরীর সহধর্মিণী উম্মে সালমা বলেন, আনোয়ারায় গত ১০ বছরের উন্নয়ন কর্মকাণ্ডে বদলে গেছে উপজেলার চিত্র। ডোর টু ডোর আমরা প্রচারণা চালিয়ে যাচ্ছি। মা, বোনদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করছি। আনোয়ারাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে দোয়াত কলম মার্কাকে ভোট দিয়ে বিজয়ের ধারা অব্যাহত রাখতে সকলকে অনুরোধ করেন।

সর্বশেষ

ঈদুল আজহার ত্যাগের চেতনায় দেশ ও জনগণের কল্যাণে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর

ঈদুল আজহার ত্যাগের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের...

কাপ্তাইয়ে চাঞ্চল্যকর খলীল হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশের অভিযানে চাঞ্চল্যকর খলীল হত্যা মামলার...

প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদুল আজহার উষ্ণ শুভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন ভারতের...

আজ জামারাতে পাথর নিক্ষেপ করবেন হাজিরা

আজ রবিবার (১৬ জুন)। জিলহজ মাসের ১০ তারিখ। মিনায়...

দুপুরের মধ্যে ঝড়ের আশঙ্কা, ৫ জেলায় সতর্কসংকেত

দেশের ৫ জেলার ওপর দিয়ে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে...

মৃত মা-বাবার পক্ষে কোরবানি দেয়া এবং ওই গোশত খাওয়া কি জায়েজ?

আগামীকাল মুসলিম উম্মাহর দ্বিতীয় সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল...

আরও পড়ুন

চট্টগ্রামে ট্রেনের টিকেট কালোবাজারি, আনসার সদস্যসহ আটক ৩

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে ট্রেনের টিকিট কালোবাজারিতে জড়িত থাকার অভিযোগে আনসার সদস্যসহ ৩ জনকে আটক করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)।শনিবার (১৫ জুন) দুপুর ২টার...

বজ্রাঘাতে রাঙ্গামাটিতে নিহত ৪

রাঙামাটির লংগদু’য় কাপ্তাই হ্রদে চলাচলের সময় দেশীয় যাত্রীবাহী বোটে বজ্রপাতের আঘাতে অন্তত তিনজন নিহত হয়েছে। এই ঘটনায় বোট চালক এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।  একই...

মিরসরাইয়ে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে বিদ্যুতায়িত হয়ে মোহাম্মদ রাসেল (২১) নামের এক যুবক নিহত হয়েছেন।শনিবার (১৫ জুন) সকাল ১০টার দিকে মিরসরাই পৌরবাজারে জমজম সুইটসে্র শো রুমে এ...

অস্ত্রসহ আটককৃত আসামিকে ছিনিয়ে নিতে পুলিশ-সন্ত্রাসী গুলি বিনিময়, পুলিশসহ আহত ৪

সাতকানিয়ায় অস্ত্রসহ আটককৃত ব্যক্তিকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার সময় সন্ত্রাসী ও পুলিশের মধ্যে গুলি বিনিময় ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটছে। এতে দুই পুলিশ...