গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 April 2024

কক্সবাজারে কমর্শালায় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম

বাংলাদেশের ছাত্র আন্দোলনের অন্যতম প্রাণকেন্দ্র এম ই এস কলেজ ছাত্রলীগ

অনলাইন ডেস্ক

ভালোবাসার এক বন্ধনে মিলিত হব আনন্দ এমন শ্লোগানে দুইদিন ব্যাপী কক্সবাজার সমুদ্র সৈকত অনুষ্ঠিত হয়েছে ওমরগনি এমইএস কলেজ শাখা ছাত্রলীগ-ছাত্র সংসদ এর আনন্দভ্রমনে কর্মশালা অনুষ্ঠান।

পৃথিবীর দীর্ঘতম সমু্দ্র সৈকত কক্সবাজারে একটি কনভেশন সেন্টারে ৭০০ শত ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে ভারচুয়ালে যুক্ত হয়ে কর্মশালায় কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ভিন্নতরে আয়োজনে ভূষিত প্রসংশা করে তাদের আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা বিনিময় করে বলেছেন, বাংলাদেশের ছাত্র আন্দোলনে অন্যতম প্রাণকেন্দ্র ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ, বীর চট্টলায় বীর মহিউদ্দিন চৌধুরীর গড়ে তোলা কর্মবাহিনী হিসেবে এমইএস কলেজ ছাত্রলীগ দেশ ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে আপোষহীন ভূমিকা রেখেছে।

আমরা যে আদর্শ বাস্তবায়ন করতে চাই, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বলিষ্ঠ থাকা মৌলবাদ বিরোধী লড়াইয়ে নেতৃত্ব দেওয়া, স্মার্ট ও আধুনিক ছাত্ররাজনীতি ক্ষেত্রে উপহার ক্ষেত্রে এমইএস কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

ছাত্র রাজনীতিতে সাধারণ ছাত্রদের সাথে আন্তরিক সহযোগিতা মনোভাবপূর্ন প্রকাশ, সংগ্রাম থেকে ভালোবাসার সম্পর্ক, আলোকিত মানুষ গড়ার ক্ষেত্রে নিজের গড়ে তোলার সংগ্রামে সাহসী হতে হবে। স্মার্ট বাংলাদেশের স্মার্ট ক্যাম্পাস হিসেবেও ওমরগনি এমইএস কলেজ সাধারণ ছাত্রদের মিলনক্ষেত্র।

কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর উপ কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চুর সহযোগিতা দুইদিন ব্যাপী কক্সবাজারে আনন্দভ্রমণে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস উদ্দীন এর পরিচালনায় স্মৃতিচারণ, কবিতা, গান, আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছাত্রলীগের এমন আয়োজন সাধারণ নেতাকর্মীদের মধ্যে আনন্দ, উচ্ছ্বাস উৎফুল্লতা ফুটে উঠে।

কর্মশালায় কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর সাংগঠনিক বিষয় গুলো উপস্হাপন করেন।

এতে সাবেক ছাত্রনেতা মুহাম্মদ ইব্রাহিম, দিদাউর রহমান তুষার, আজিজ উদ্দীন, আমিনুল ইসলাম, কাইয়ুম রেজা, মনির হোসেন মিলন, সিরাজ বাহাদুর সাইফুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সাজমুল সাকিব, শওকত আলম, শেখ মুনছুর আহমেদ, শাহিন জোবায়ের বাপ্পী, খোরশেদ আলম মানিক, এম এ হালিম মিতু, সরফুল আনাম জুয়েল, তোফায়েল আহমেদ মামুন,হাসান আলী , কামরুল ইসলাম রাসেল, মাসুদ করিম, সুলতান মাহামুদ ফয়সাল,ইমাম উদ্দীন নয়ন, সালাউদ্দীন, সালাউদ্দিন বাবু, আনসার উল্লাহ সৌরভ, ইমতিয়াছ মনি,সাকিল আহমেদ, আজিম উদ্দীন তালুকদার, শফিকুল ইসলাম শাকিল, ওয়াহিদুল আলম ওয়াহিদ, রুবেল সরকার, মাসুদ করিম জিকু, রাকিব হায়দার, নুরুন নবী সাহেদ, আব্দুল আল নোমান, সোহেল রানা, শাহাদাত হোসেন হীরা, মাহাফুজ হোসেন, আব্দুল আল আহাদ, আজিজুর রহমানসহ নেতৃবৃন্দ।

পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন নাটাই ব্যান্ডদল।

সর্বশেষ

বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই  জল  উৎসবে মাতোয়ারা  মারমা তরুণ তরুণীরা

রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩ নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের বাঙ্গালহালিয়া উচ্চ...

ফটিকছড়িতে ঝাড়ফুঁক ‘বৈদ্যুকে কুপিয়ে হত্যা

ফটিকছড়িতে নুর হোসেন (৮০) নামে এক ঝাড়ফুঁক 'বৈদ্যকে কুপিয়ে...

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে মতিউর রহমান (৪০) নামে এক পর্যটকের...

পরের জন্মে আমি বাংলা মায়ের কোলে জন্ম নেব: নরেন্দ্র মোদি

বাংলায় তাপপ্রবাহ চলছে। তারমধ্যে মোটের ওপর শান্তিতেই মিটল লোকসভা...

বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,...

শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শেরে...

আরও পড়ুন

চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে উদযাপিত হচ্ছে ঈদ

মধ্যপ্রাচ্যসহ মুসলিম বিশ্বের সঙ্গে মিল রেখে দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ, আনোয়ারা, বাঁশখালী, পটিয়াসহ অর্ধশতাধিক গ্রামে উদযাপিত হচ্ছে ঈদ।সাতকানিয়ার মির্জাখীল দরবার শরীফ ও চন্দনাইশের জাঁহাগিরিয়া শাহ...

জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের কর্মচারীরা পেলেন ঈদ উপহার

জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃ সদন হাসপাতালের কর্মচারীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান...

বাজার নিয়ন্ত্রণে সরকার কঠোর অবস্থানে: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাজার নিয়ন্ত্রণে সরকার কঠোর অবস্থানে রয়েছে, সিন্ডিকেট ভাঙবেই ৷ ক্ষমতায় যেতে না...

রমজানে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল বন্ধ রাখার আদেশ বহাল

পবিত্র রমজানে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল খোলা রাখার সিদ্ধান্ত স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত করেননি আপিল বিভাগের চেম্বার জজ আদালত।এর আগে রমজান মাসে...