Sunday, 27 October 2024

আগামীর সরকার গঠিত হবে তারেক রহমানের নেতৃত্বে : ওয়াদুদ ভূইয়া 

শংকর চৌধুরী , খাগড়াছড়ি প্রতিনিধি

সাবেক সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেছেন, বিএনপি যাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতায় যেতে না পারে তার জন্য বহুমুখী ষড়যন্ত্র চলছে। যাদেরকে বিগত সাড়ে ১৫ বছর রাজপথে দেখা যায়নি তারাও এখন বড় বড় কথা বলছে, নানান সবক দিচ্ছে। কিন্তু বাংলার মানুষ কোন ষড়যন্ত্র সফল হতে দেবে না। বাংলাদেশের আগামীর সরকার গঠিত হবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাকে রহমানের নেতৃত্বে। 

রোববার( ২৭ অক্টোবর )দুপুরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাপ্লা চত্ত্বর মুক্তমঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা ও সাধারণ সম্পাদক এম এন আবছার।

অনুষ্ঠিত যুবসমাবেশে অতিথি হিসেবে, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, জেলা যুবদলের সহ-সভাপতি নাসির সিকদার, আমির খান ঝিনুক, যুগ্ম সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান ও জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে কলাবাগান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মৃতি ভাস্কর্য্যে পুষ্পমাল্য অর্পন শেষে শাপ্লা চত্ত্বরে রঙ বেরঙগের বেলুন উড়ানো হয় এবং মুক্তমঞ্চে কেক কেটে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। কেক কাটার পরপরেই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলা থেকে দলে দলে র‌্যালি নিয়ে শোভাযাত্রা এবং আলোচনা সভায় যোগ দেয়। র‌্যালি উত্তর আলোচনা সভায় জেলা বিএনপিসহ যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাপ্তাইয়ে নানা আয়োজন 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  রবিবার (২৭...

জামায়াতে ইসলামী মিরসরাই উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও পথসভা

ঢাকা সহ সারা দেশে আওয়ামীলীগ ও তাদের অংগসংগঠন কর্তৃক...

মিরসরাইয়ে প্রিমিয়ার ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মিরসরাইয়ের শান্তিরহাটে প্রিমিয়ার ব্যাংকের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা...

শহীদ পরিবারের কমপক্ষে একজনকে সরকারি চাকুরি দিতে হবে: জামায়াতের আমীর

আগস্ট বিপ্লবের শহীদ পরিবারের কমপক্ষে একজন সদস্যকে সরকারি চাকুরি...

কোনো দলকে নিষিদ্ধ করার বিষয়ে আলোচনা হয়নি

কোনো রাজনৈতিক দল নিষিদ্ধ করার বিষয়ে উপদেষ্টা পরিষদে আলোচনা...

জাতি গঠনের এমন সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে : প্রধান উপদেষ্টা

জাতি গঠনের যে সুযোগ তৈরি হয়েছে তা ঐক্যবদ্ধভাবে এগিয়ে...

আরও পড়ুন

শহীদ পরিবারের কমপক্ষে একজনকে সরকারি চাকুরি দিতে হবে: জামায়াতের আমীর

আগস্ট বিপ্লবের শহীদ পরিবারের কমপক্ষে একজন সদস্যকে সরকারি চাকুরি দিতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।রোববার (২৭ অক্টোবর )...

সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ গ্রেপ্তার

সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।রোববার বিকেল সাড়ে তিনটার দিকে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা...

হালদা নদীতে অভিযান: ২৫০০ মিটার অবৈধ ঘেরা জাল জব্দ 

হাটহাজারীর হালদা নদীতে অভিযান চালিয়ে পাঁচটি  অবৈধ ঘেরা জাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।শনিবার দিবাগত রাত ১২ টা থেকে ভোর রাত ৩ টা পর্যন্ত এ...

কাপ্তাইয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ২

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৭ অক্টোবর)  দুপুর আড়াইটায়‌ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।আসামীরা হলেন,  মোঃ শাহীনুর...